April 27, 2024, 7:24 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
কোনাবাড়ি ফ্লাইওভারে সড়ক দুর্ঘটনা, নিহত ৩

কোনাবাড়ি ফ্লাইওভারে সড়ক দুর্ঘটনা, নিহত ৩

জেলার কোনাবাড়ি ফ্লাইওভারে সড়ক দুর্ঘটনায় ৩ মোটরসাইকেল আরোহী মারা গেছেন। এ সময় শিশুসহ আরও ২ জন আহত হয়েছেন। শুক্রবার (১৫ জুলাই) দুপুর পৌনে ১২ টার দিকে দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন, সিরাজগঞ্জের উল্লাপাড়া বালসাবাড়ি এলাকার রাজু ইসলাম (২৬), শামিম (২৬) ও গাজীপুর দেউলিয়াবাড়ি এলাকার শাহিন ইসলাম (৩১)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শুক্রবার (১৫ জুলাই) দুপুর পৌনে ১২ টার দিকে কোনাবাড়ি ফ্লাইওভারে প্রাইভেট কার ও মোটরসাইকেলে সংঘর্ষে এই হতাহতের ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। গাজীপুর মেট্রোপলিটন কোনাবাড়ি থানার সাব ইন্সপেক্টর (এসআই) মো. শাখাওয়াত ইমতিয়াজ জানান, মোটরসাইকেলে থাকা ৪ জনের মধ্যে ৩ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছে প্রাইভেটকারের চালক আশরাফুল আলম ও নিহত রাজুর আড়াই বছরের মেয়ে রাইসা।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com