April 27, 2024, 10:10 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
খুলনায় ৪ আগ্নেয়াস্ত্র-গুলি উদ্ধারসহ অস্ত্র ব্যবসায়ী সোহাগ আটক

খুলনায় ৪ আগ্নেয়াস্ত্র-গুলি উদ্ধারসহ অস্ত্র ব্যবসায়ী সোহাগ আটক

খুলনা মহানগর পুলিশের (কেএমপি) সোনাডাঙ্গা মডেল থানার অভিযানে ১টি রিভলবার, ৭ রাউন্ড রিভলবার গুলি, ২টি ১২ বোর শর্টগানের গুলি, ১টি পিস্তল, ৪ টি পিস্তলের ম্যাগজিন, ২ টি কালো রংয়ের ওয়ান শুটার গান, পিস্তলের গুলি ২৩ রাউন্ড, ঝখজ এর গুলি ৩ রাউন্ড উদ্ধারসহ অস্ত্র ব্যবসায়ী আটক হয়েছে। ধৃত আসামী শরিফুল ইসলাম সোহাগ (৩৩) নগরীর ২৫/৩, বি কে রায় রোড বাইলেন নিবাসী মো. শহিদুল ইসলাম সাগর ও হামিদা বেগম, দম্পতির ছেলে। শুক্রবার (০৮ সেপ্টেম্বর) দুপুরে সোনাডাঙ্গা মডেল থানা প্রাঙ্গণে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিং এ এ তথ্য নিশ্চিত করেন খুলনা মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. মোজাম্মেল হক। কেএমপি’র পুলিশ কমিশনার বলেন, “খুলনা মেট্রোপলিটন পুলিশ গত পহেলা আগস্ট থেকে ইতিমধ্যেই আমরা ৪টি বিদেশী পিস্তল, ১৫ রাউন্ড গুলি, বিপুল পরিমাণ মাদকদ্রব্য, ১৬টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করেছি এবং অনেক অস্ত্রধারী সন্ত্রাসী পাশাপাশি নাশকতাকারী এবং বিভিন্ন মামলার সাজা প্রাপ্ত আসামিদের গ্রেফতার করেছি। এরই ধারাবাহিকতায় গতকাল সন্ধ্যা ৭টা ১৫ মিনিটে ডিসি ক্রাইম দক্ষিণ মোহাম্মদ তাজুল ইসলাম এবং সোনাডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মমতাজুল ইসলাম এর নেতৃত্বে একটি চৌকস দল গোপন সংবাদের ভিত্তিতে এই সোনাডাঙ্গা মডেল থানার ডালমিল মোড় সংলগ্ন বি কে রায় রোড বাইলেন এর নিজ বাড়ি হতে গ্রেফতারকৃত আসামী মো. শহিদুল ইসলাম সাগরের ছেলে শরিফুল ইসলাম সোহাগের (৩৩) বসতবাড়ির পূর্ব পাশের রুমের খাটের নিচ হতে আসামীর নিজ হাতে বাহির করে দেওয়া মতে ০১টি রিভালবার এবং ০৭রাউন্ড গুলি, ১২ বোর এর ০২টি ভারী কার্তুজ উদ্ধার করা হয়। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীর দেওয়া তথ্য ও স্বীকারোক্তি মোতাবেক ০৭/০৯/২০২৩ খ্রিঃ তারিখ রাত্র ১০.৩০ ঘটিকার সময় সোনাডাঙ্গা মডেল থানাধীন বি কে রায় রোড, শেখপাড়া, হক নাসিং হোম এন্ড ডায়াগনস্টিক সেন্টারের বিপরীতে অবস্থিত গ্রেফতারকৃত আসামী মো. শরিফুল ইসলাম সোহাগ (৩৩) এর মাকের্টের পূর্ব পাশের গোডাউন ঘরের ফাইল কেবিনেট হতে আসামীর নিজ হাতে বাহির করে দেওয়া মতে (১) ০১ টি পিস্তল, ০৪ টি পিস্তলের ম্যাগজিন, ২৩ রাউন্ড পিস্তলের গুলি, (২) ০২ টি ওয়ান শুটারগান এবং (৩) ঝখজ এর ০৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।
তিনি আরও জানান, সোনাডাঙ্গা মডেল থানা পুলিশ কর্তৃকঅবৈধ অস্ত্রধারী শরিফুল ইসলাম সোহাগকে গ্রেফতারের মাধ্যমে আমরা এই মহানগরীর একজন অস্ত্র ব্যবসায়ীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছি। গ্রেফতারকৃত অবৈধ অস্ত্রধারী সন্ত্রাসী শরিফুল ইসলাম সোহাগ (৩৩) এর জন্মস্থান মুন্সিগঞ্জ জেলায়। তিনি তার পরিবারের সাথে ছোটবেলা থেকে খুলনায় বসবাস করে আসছেন। খুলনার শেখপাড়ায় তার নিজের এলপিজি গ্যাসের ব্যবসা প্রতিষ্ঠান আছে। মূলত ব্যবসা প্রতিষ্ঠানের আড়ালে তিনি দীর্ষদিন যাবত অবৈধ অস্ত্রের ব্যবসা করে আসছিলেন। গ্রেফতারকৃত আসামী অস্ত্র কোথা থেকে এনেছে কে কে জড়িত আছে তার রহস্য উদঘাটনের জন্য পুলিশ রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করে অস্ত্র ব্যবসার মূল উৎস উদঘাটন এবং কোথায় সরবরাহ করার পরিকল্পনা ছিলো এবং তার সাথে অন্য কেউ জড়িত আছে কিনা সে সংক্রান্তে তথ্য সংগ্রহ করা হবে। গ্রেফতারকৃত আসামী শরিফুল ইসলাম সোহাগ (৩৩) এর বিরুদ্ধে সোনাডাঙ্গা মডেল থানায় অস্ত্র আইনে মামলা রুজু করা হয়েছে।” এসময় কেএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (এএন্ডও) সরদার রকিবুল ইসলাম, বিপিএম-সেবা; বিশেষ পুলিশ সুপার (সিটিএসবি) রাশিদা বেগম, পিপিএম-সেবা; ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ তাজুল ইসলাম; অতি: ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) এ,জেড,এম তৈমুর রহমান; সহকারী পুলিশ কমিশনার (স্টাফ অফিসার) ইমদাদুল হক এবং অফিসার ইনচার্জ, সোনাডাঙ্গা মডেল থানার অফিসার ইনচার্জ মমতাজুল হক-সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ, পুলিশ অফিসারবৃন্দ ও ফোর্স উপস্থিত ছিলেন।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com