April 27, 2024, 5:38 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
খুলনার পাঁচ উপজেলা ও দুইটি পৌরসভা বিএনপি’র পূর্ণাঙ্গ আহ্বায়ক কমিটি ঘোষণা

খুলনার পাঁচ উপজেলা ও দুইটি পৌরসভা বিএনপি’র পূর্ণাঙ্গ আহ্বায়ক কমিটি ঘোষণা

খুলনা জেলার পাঁচ উপজেলা ও দুইটি পৌরসভায় পূর্ণাঙ্গ আহবায়ক কমিটি ঘোষণা করেছে বিএনপি। জেলা বিএনপি’র আহবায়ক আমীর এজাজ খান ও সদস্য সচিব এসএম মনিরুল হাসান বাপ্পী আজ সোমবার (২৪ এপ্রিল) যৌথ স্বাক্ষরে এসব কমিটির অনুমোদন দেন। আগামী একমাসের মধ্যে সংশ্লিষ্ট উপজেলাসমূহের ইউনিয়ন/ওয়ার্ডগুলোর কমিটি গঠন করে উপজেলা/পৌরসভা সম্মেলন সম্পন্ন করতে বলা হয়েছে। বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান আগামীর রাষ্ট্রনায়ক জনাব তারেক রহমানের নেতৃত্বে জনগুরুত্বপূর্ণ দাবি আদায়, গণতন্ত্র পুনঃরুদ্ধার ও বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির আসন্ন আন্দোলন-সংগ্রাম সফলে সেই কমিটি অগ্রণী ভূমিকা রাখবে বলে প্রত্যাশা ব্যক্ত করেছেন নেতৃবৃন্দ।

অনুমোদিত পূর্ণাঙ্গ আহবায়ক কমিটিগুলো নিম্নরূপ :

ডুমুরিয়া : সাবেক ইউপি চেয়ারম্যান মোল্লা মোশাররফ হোসেনকে আহবায়ক ও সরদার আব্দুল মালেককে সদস্য সচিব করে ডুমুরিয়া উপজেলা বিএনপি’র ৫৪ সদস্যের পূর্ণাঙ্গ আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে যুগ্ম-আহবায়কবৃন্দ হলেন সেখ সরোয়ার হোসেন, সেখ হাফিজুর রহমান, সেখ শাহিনুর রহমান (ভান্ডারপাড়া), সেখ হেলাল উদ্দিন, মোল্লা মাহাবুবুর রহমান, হাবিবুর রহমান হবি, অরুন কুমার গোলদার, সেখ শাহিনুর রহমান (খর্ণিয়া), মশিউর রহমান লিটন, সেখ ফরহাদ হোসেন, খাঁন আফজাল হোসেন, আমিনুর রহমান মোড়ল ও ডাঃ আলমগীর হোসেন। এছাড়াও ৩৯জনকে আহবায়ক কমিটির সদস্য রাখা হয়েছে।

কয়রা : এ্যাড. মোমরেজুল ইসলামকে আহবায়ক ও নুরুল আমীন বাবুলকে সদস্য সচিব করে কয়রা উপজেলা বিএনপি’র ৪৯ সদস্যের পূূর্ণাঙ্গ আহবায়ক কমিটি গঠণ করা হয়েছে। এ কমিটিতে যুগ্ম-আহবায়কবৃন্দ হলেন বীর মুক্তিযোদ্ধা জিএম মাওলা বক্স, মনিরুজ্জামান বেল্টু, শরিফুল আলম, এমএ হাসান, এ্যাড. মঞ্জুর আলম নান্নু, জিএম রফিকুল ইসলাম, আব্দুল মজিদ মিস্ত্রী, আবু সাঈদ বিশ^াস, জিএম বুলবুল আহম্মেদ, মাওলানা গোলাম মোস্তফা, মোস্তাফিজুর রহমান, এফএম মহররম হোসেন ও রওশন আলী। এ আহবায়ক কমিটিতে আরও ১৯ জনকে সদস্য রাখা হয়েছে।

পাইকগাছা পৌরসভা : সেলিম রেজা লাকিকে আহবায়ক ও মোঃ মোস্তফা মোড়লকে সদস্য সচিব করে পাইকগাছা পৌরসভা বিএনপি’র ৩৩ সদস্যের পূর্ণাঙ্গ আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটির যুগ্ম-আহবায়করা হলেন মোঃ আতাউর রহমান, কামাল আহম্মেদ সেলিম নেওয়াজ, জিয়াউদ্দীন নায়েব, এ্যাড. সুমন আহম্মেদ, মোঃ মোহর আলী সরদার, আজহারুল ইসলাম গাজী, ডাঃ মোঃ শাহবুদ্দীন, মোঃ রফি সরদার ও মোঃ রব্বানী গাজী। এছাড়াও আহবায়ক কমিটিতে ২২জনকে সদস্য রাখা হয়েছে।।

ফুলতলা : শেখ আবুল বাশারকে আহবায়ক ও ইঞ্জিনিয়ার মনির হাসান টিটু ভূইয়াকে সদস্য সচিব করে ফুলতলা উপজেলা বিএনপি’র ৩৯ সদস্যের পূর্ণাঙ্গ আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে যুগ্ম-আহবায়কবৃন্দ হলেন সেলিম সরদার, আনোয়ার হোসেন বাবু, ওয়াহিদুজ্জামান মোল্লা নান্না, এনামুল হোসেন পারভেজ ভূইয়া, সাব্বির হোসেন রানা, লুৎফর রহমান, মশিউর রহমান বিপ্লব, মোল্লা মনিরুল ইসলাম ও সরদার আতাউর রহমান। তাছাড়া ২৮জনকে আহবায়ক কমিটিতে সদস্য করা হয়েছে।

বটিয়াঘাটা : সাবেক ইউপি চেয়ারম্যান এম ডি খায়রুল ইসলাম খান জনিকে আহবায়ক ও খন্দকার ফারুক হোসেনকে সদস্য সচিব করে বটিয়াঘাটা উপজেলা বিএনপি’র ৫৭ সদস্যের পূর্ণাঙ্গ আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে যুগ্ম-আহবায়কবৃন্দ হলেন এজাজুর রহমান শামীম, সাইফুল ইসলাম, কামরুল ইসলাম, শেখ ওয়াহেদুজ্জামান অহেদ ও মোঃ কারিমুল ইসলাম। তাছাড়াও ৫০জনকে আহবায়ক কমিটিতে সদস্য রাখা হয়েছে।

দাকোপ : অসিত কুমার সাহাকে আহবায়ক ও মোঃ আব্দুল মান্নান খাঁনকে সদস্য সচিব করে ৫২সদস্য বিশিষ্ট দাকোপ উপজেলা বিএনপি’র পূর্ণাঙ্গ আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। এ কমিটির যুগ্ম-আহবায়কবৃন্দ হলেন দীপক কুমার সরদার, মোঃ আব্দুল বারিক গাজী, গাজী জাহাঙ্গীর আলম, মোঃ শহিদুল ইসলাম শেখ, এ্যাড. মাসুদ করিম, এসএম মোস্তাফিজুর রহমান মোস্তাক, মোঃ বাচ্চু ফকির ও জান্নাতুল ফেরদৌস। এছাড়াও এ আহবায়ক কমিটিতে ৪২জনকে সদস্য করা হয়েছে।

চালনা পৌরসভা : মোঃ মোজাফফর হোসেন শেখকে আহবায়ক ও আল-আমিন শেখকে সদস্য সচিব করে ৪১ সদস্যের চালনা পৌরসভা বিএনপি’র পূর্ণাঙ্গ আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। এ কমিটির যুগ্ম-আহবায়কবৃন্দ হলেন মোঃ আইয়ুব আলী কাজী, কামরুজ্জামান টুকু, মোঃ মহিদুল ইসলাম হাওলাদার, বিল্লাল হোসেন মোল্লা, ইমরান হোসেন পলাশ, মাহবুব মোল্লা, শেখ মনিরুজ্জামান, আশরাফ গাজী, ফয়সাল শেখ ও মোঃ হাফিজুর রহমান। এছাড়াও ২৯জনকে আহবায়ক কমিটিতে সদস্য রাখা হয়েছে। প্রেস বিজ্ঞপ্তি


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com