April 27, 2024, 11:10 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
খুলনার ১৮ রুটে পরিবহণ ধর্মঘট প্রত্যাহার

খুলনার ১৮ রুটে পরিবহণ ধর্মঘট প্রত্যাহার

মহাসড়কে তিন চাকার যানবাহন বন্ধের দাবিতে অনির্দিষ্টকালের জন্য ডাকা পরিবহণ ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে। মঙ্গলবার (৩১ মে) জেলা প্রশাসক মনিরুজ্জামান তালুকদারের সাথে বাস-মিনিবাস কোচ মালিক সমিতির এক সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। খুলনা জেলা বাস-মিনিবাস কোচ মালিক সমিতির যুগ্ম-সম্পাদক আনোয়ার হোসেন সোনা এ তথ্য নিশ্চিত করে জানান, বুধবার (১ জুন) সকাল থেকে আমরা অনির্দিষ্টকালের জন্য ধর্মঘটের ডাক দিয়েছিলাম। এরপর জেলা প্রশাসক আমাদের ডেকেছেন। সভায় তিনি আমাদের সব দাবি মেনে নিয়েছেন। তাই আমরা ধর্মঘট প্রত্যাহারের সিদ্ধান্ত নিয়েছি। তিনি বলেন, তারা বলেছে ধর্মঘট প্রত্যাহার করে নেন, আমরা আগামী বুধবার থেকে সড়ক-মহাসড়ক থেকে নসিমন ও করিমনসহ বিভিন্ন অবৈধ যানবাহন আটকাব। বিভিন্ন স্থানে চেকপোস্ট বসানো হবে।

সভায় খুলনা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মাহাবুব হাসানসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং জেলা বাস-মিনিবাস কোচ মালিক সমিতি ও বাস-মিনিবাস কোচ মালিক-শ্রমিক ঐক্য পরিষদের নেতারা উপস্থিত ছিলেন। এর আগে, সোমবার (৩০ মে) সড়ক-মহাসড়কে নসিমন ও করিমনসহ বিভিন্ন অবৈধ যানবাহন চলাচল বন্ধের দাবিতে অনির্দিষ্টকালের ধর্মঘটের ডাক দেয় সংগঠন দুটি।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com