April 27, 2024, 6:14 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
খুলনা বিভাগে ২৪ ঘণ্টায় করোনায় ৪ জনের মৃত্যু

খুলনা বিভাগে ২৪ ঘণ্টায় করোনায় ৪ জনের মৃত্যু

খুলনা বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চারজনের মৃত্যু হয়েছে। এ সময় করোনায় শনাক্ত হয়েছেন ৭১ জন। বিভাগে মোট শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩১ হাজার ১৫৭ জনে। একই সঙ্গে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৫৭২ জনের। মোট সুস্থ হয়েছেন ২৭ হাজার ৭৩৫ জন।

শুক্রবার (৩০ এপ্রিল) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন খুলনা বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. রাশেদা সুলতানা। বিভাগীয় স্বাস্থ্য পরিচালকের দফতর সূত্রে জানা যায়, ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে ৪ জনের মৃত্যু হয়েছে। যার মধ্যে খুলনায় একজন, যশোরের একজন, চুয়াডাঙ্গার একজন ও মেহেরপুরে একজন রয়েছেন। নতুন ৪ জনসহ বিভাগে মোট করোনায় মৃত্যু হয়েছে ৫৭২ জনের। এর মধ্যে খুলনায় সর্বোচ্চ ১৪৭ জনের মৃত্যু হয়েছে। এছাড়া কুষ্টিয়ায় ১০৭ জন, যশোরে ৭৩ জন, ঝিনাইদহে ৫১ জন, চুয়াডাঙ্গায় ৫১ জন, সাতক্ষীরায় ৪৪ জন, বাগেরহাটে ৩৩ জন, নড়াইলে ২৪ জন, মাগুরায় ২৩ জন ও মেহেরপুরে ১৯ জনের মৃত্যু হয়েছে।

এদিকে নতুন ৭১ জনের মধ্যে সবচেয়ে বেশি শনাক্ত হয়েছে খুলনায় ৪৪ জন। এই জেলায় মোট শনাক্ত হয়েছে ৯ হাজার ৭৭ জন। এছাড়া যশোরে নতুন করে ২ জন শনাক্ত হয়ে মোট সংখ্যা ৬ হাজার ২৯৩ জন। কুষ্টিয়ায় ৮ জন শনাক্ত হয়ে মোট সংখ্যা ৪ হাজার ৬০৮ জন, ঝিনাইদহে ৭ জন শনাক্ত হয়ে মোট সংখ্যা ২ হাজার ৭৬০, নড়াইলে ১ জন শনাক্ত হয়ে মোট সংখ্যা ১ হাজার ৮০৭ জন। চুয়াডাঙ্গায় ২ জন শনাক্ত হয়ে মোট সংখ্যা ১ হাজার ৮৬৩ জন, বাগেরহাটে ৬ জন শনাক্ত হয়ে মোট সংখ্যা ১ হাজার ৩৬২, সাতক্ষীরায় ১ জন শনাক্ত হয়ে মোট সংখ্যা ১ হাজার ২৭৪, মাগুরায় এদিন শনাক্ত হয়নি। তবে এখানে মোট শনাক্তের সংখ্যা ১ হাজার ২১২ এবং মেহেরপুরে মোট শনাক্ত সংখ্যা ৯০০ জন।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com