April 27, 2024, 11:05 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
খুলে দেয়া হলো নলকা সেতু, ঈদযাত্রায় স্বস্তির আশা

খুলে দেয়া হলো নলকা সেতু, ঈদযাত্রায় স্বস্তির আশা

উত্তর-দক্ষিণাঞ্চলের ২২ জেলার মানুষের যাতায়াতের জন্য খুলে দেয়া হলো সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কের নলকা সেতুর এক লেন। সোমবার (২৫ এপ্রিল) বিকেল সাড়ে ৪টায় আনুষ্ঠানিকভাবে এই মহাসড়কের নলকা সেতুর একলেন খুলে দেন সাসেকের প্রকল্প পরিচালক ড. ওয়ালিউর রহমান। এ সময় সড়ক ও জনপথের উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ সময় প্রকল্প পরিচালক বলেন, ঈদযাত্রা নির্বিঘ্ন করতে বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কে নবনির্মিত সেতুর একলেন খুলে দেয়া হলো। এই লেনটি খোলার মধ্যদিয়ে এতোদিনের যানজটের অন্যতম প্রধান কারণ থেকে মুক্ত হতে হবে মহাসড়কটি। এতে করে এ মহাসড়কে অনেকটাই স্বস্তি ফিরে আসবে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com