April 27, 2024, 1:07 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
কলারোয়ায় মন্দিরের সম্পত্তি আত্নসাতের প্রতিবাদে সংবাদ সম্মেলন দেবহাটায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী আবু রাহান তিতুর জনসংযোগ ‘রাজনগর ইয়াং ষ্টার’ এর ২য় প্রতিষ্ঠাবার্ষিকী ও সম্মাননা স্মারক প্রদান সাতক্ষীরা জেলা সাহিত্য পরিষদের সম্মেলন অনুষ্ঠিত কালীগঞ্জে কেমিক্যাল দিয়ে পাকানো চারশ’ কেজি আম জব্দ জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত
গাজীপুরে ৫০ কেজি পচা মাংস জব্দ, জরিমানা

গাজীপুরে ৫০ কেজি পচা মাংস জব্দ, জরিমানা

গাজীপুরের কাপাসিয়া উপজেলায় গবাদিপশুর ৫০ কেজি পচা মাংস জব্দ করে শীতলক্ষ্যা নদীতে ফেলে দেওয়া হয়েছে। এছাড়া মূল্য তালিকা, প্রাণীর ধরন ও প্রাণিসম্পদ বিভাগের জবাই সনদ না থাকায় ৩ মাংস বিক্রেতাকে ৫ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার (২৮ মে) উপজেলার টোক, বীরউজলী, লতাপাতা ও আমরাইদ বাজারে ভ্রাম্যমাণ আদালত এই অভিযান চালান। ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলা নির্বাহী কর্মকর্তা ইসমত আরা জানান, শুক্রবার সকালে টোকবাজারে কিশোরগঞ্জের পাকুন্দিয়া এলাকার ব্যবসায়ী আসাদ মিয়া মাংস বিক্রি করছিলেন। এ সময় ওই মাংস থেকে দুর্গন্ধ বের হচ্ছিল ও প্রচুর মাছি উড়ছিল।

তিনি আরও বলেন, এ ঘটনা দেখে তাৎক্ষণিক মোবাইল কোর্ট পরিচালনা করার সময় বিক্রেতা আসাদ কৌশলে দৌড়ে পালিয়ে যান। পরে বস্তাভর্তি প্রায় ৫০ কেজি মাংস জব্দ করে পাশের নদীতে ফেলে দেওয়া হয়েছে।

ইউএনও ইসমত আরা বলেন, এর আগে উপজেলার বীরউজলী, লতাপাতা ও আমরাইদ বাজারে মূল্য তালিকা ও প্রাণিসম্পদ বিভাগের জবাই সনদ না থাকায় তিন মাংস বিক্রেতাকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com