April 27, 2024, 8:07 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
গৃহবধূকে বেঁধে পরিত্যক্ত ভবনে ‘সংঘবদ্ধ ধর্ষণ’

গৃহবধূকে বেঁধে পরিত্যক্ত ভবনে ‘সংঘবদ্ধ ধর্ষণ’

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় এক গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে। উপজেলার আউশকান্দি ইউনিয়নের একটি পরিত্যক্ত ভবনে গত রবিবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে বলে অভিযোগ ওই গৃহবধূর। এর মধ্যেই সোমবার বিকেলে এখবর জানাজানি হলে রাতেই তদন্তে নামে পুলিশ। পুলিশ বলছে, রহস্য উদঘাটন করতে নিবিড়ভাবে তদন্ত করা হচ্ছে।

গৃহবধূর অভিযোগ, গত রবিবার সন্ধ্যায় সিএনজিচালিত অটোরিকশায় করে আউশকান্দির শেরপুর এলাকা থেকে মজলিশপুরে যাচ্ছিলেন তিনি। এসময় মজলিশপুর নামিয়ে না দিয়ে তাঁর হাত-পা ও মুখ বেঁধে বিভিন্ন স্থানে নিয়ে যান অটোরিকশাচালকসহ কয়েকজন। পরে আউশকান্দি ইউনিয়নের একটি পরিত্যক্ত ভবনে নিয়ে রাতভর সংঘবদ্ধ ধর্ষণ করা হয়। ধর্ষণ শেষে পরদিন সোমবার সকালে অটোরিকশায় করে তাঁকে আত্মীয়ের বাড়িতে পাঠিয়ে দেয়া হয়। এরপর স্থানীয় কিছু মাতব্বর ও জনপ্রতিনিধিরা আপসের চেষ্টা চালায়।

এদিকে, ঘটনাটি এলাকায় জানাজানি হলে নবীগঞ্জ-বাহুবল সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) পারভেজ আলম চৌধুরী ও নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আজিজুর রহমানের নেতৃত্বে পুলিশের দুটি টিম ঘটনাস্থলে পৌঁছে ওই গৃহবধূকে উদ্ধারসহ তাঁর বক্তব্য সংগ্রহ করেন। গৃহবধূ জানান, ধর্ষকরা তাঁর মোবাইল থেকে সিম খুলে নিয়ে গেছে এবং মোবাইলের ডিসপ্লে নষ্ট করে ফেলেছে।

এ ব্যাপারে এএসপি পারভেজ আলম চৌধুরী বলেন, ‘ওই গৃহবধূর ভিন্নধর্মী বক্তব্যের জন্য মূল ঘটনাটি উদঘাটন করতে আমাদের বিলম্ব হচ্ছে। আমরা নিবিড়ভাবে তদন্ত করে মূল ঘটনা উদঘাটনের চেষ্টা করছি। দ্রুত সময়ের মধ্যেই মূল ঘটনা উদঘাটন হবে বলে আমরা আশাবাদী।’


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com