April 27, 2024, 12:16 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
গৃহবধূ মরিয়ম হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

গৃহবধূ মরিয়ম হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

জেলার বেলকুচিতে গৃহবধু মরিয়ম হত্যার বিচার দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। শনিবার (১ জানিয়ারি) উপজেলার ভাঙ্গাবাড়ী ইউনিয়নের তামাই পশ্চিম পাড়া গ্রামে এ মানববন্ধন হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, নাবালিকা মরিয়মকে পরিকল্পিতভাবে ধর্ষণ করে হত্যা করা হয়েছে। তাই মরিয়ম হত্যার সুষ্ঠু বিচারের দাবিতে আমাদের মানববন্ধন। হত্যাকাণ্ড ধামাচাপা দিতে একটি পক্ষ তৎপর হয়ে পুলিশের মাধ্যমে অপমৃত্যুর মামলা করেছিল। মরিয়মের পরিবারকে প্রতিনিয়ত হুমকি দিচ্ছে মামলা তুলে নিতে। আমাদের গ্রামবাসীর প্রশাসন তথা সরকারের কাছে দাবি সঠিক তদন্তের মাধ্যমে মরিয়ম হত্যার সুষ্ঠু বিচার নিশ্চিত করা হোক।

মরিয়মের পরিবারের সদস্যরা অভিযোগ করে বলেন, মরিয়ম খাতুন একই ইউনিয়নের তামাই কুয়েত পাড়ার আব্দুর রহমানের স্ত্রী। মরিয়ম নাবালিকা হওয়ার কারণে ফুঁসলিয়ে গত বছরের ১৯ শে মে সিরাজগঞ্জ নোটারি পাবলিকের কার্যালয়ের গোপনে এফিটডেভিট করে বিবাহ করে আব্দুর রহমান। বিয়ের প্রায় পাঁচ মাস সংসার করার পর পারবারিক কলহ দেখা দেয়। মরিয়মের স্বামী বাড়িতে ঠিকমত থাকায় বাড়ির অন্যান্য সদস্যরা তার সঙ্গে প্রায়ই খারাপ আচরণ করতেন। ১৭ অক্টোবর ২০২১ রাতে মরিয়মকে যৌন নির্যাতন করে হত্যা করা হয় বলে

এ বিষয়ে মরিয়মের মা সেলিনা বেগম বলেন, থানা মামলা করতে গিয়ে দেখি আগেই মামলা রুজু হয়েছে। কিন্তু কোন অদৃশ্য মহলের চাপে হত্যা মামলা আত্মহত্যার মামলায় রুপান্তরিত হয়। পরে আমি আদালতে হত্যা মামলা দায়ের করি। তখন আদালত পিবিআইকে তদন্ত দায়ভার দেয়।

তিনি আরো বলেন, পিবিআই মামরার তদন্ত করছেন। তবে একটা মহল মামরা তুলে নিতে আমাদের নানা রকম হুমকি দিচ্ছেন। তাই আমার নিরাপত্তাহীনতায় আছি এবং সুষ্ঠু বিচার নিয়ে উদ্বেগ প্রকাশ করছি।

এ বিষয়ে বেলকুচি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. গোলাম মোস্তফা জানান, আদালতের নির্দেশে যদি কোনো পদক্ষেপ নেয়ার প্রয়োজন হয় সে বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com