April 27, 2024, 1:15 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
কলারোয়ায় মন্দিরের সম্পত্তি আত্নসাতের প্রতিবাদে সংবাদ সম্মেলন দেবহাটায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী আবু রাহান তিতুর জনসংযোগ ‘রাজনগর ইয়াং ষ্টার’ এর ২য় প্রতিষ্ঠাবার্ষিকী ও সম্মাননা স্মারক প্রদান সাতক্ষীরা জেলা সাহিত্য পরিষদের সম্মেলন অনুষ্ঠিত কালীগঞ্জে কেমিক্যাল দিয়ে পাকানো চারশ’ কেজি আম জব্দ জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত
গোপালগঞ্জের মানুষের কোন অভাব থাকবে না : শেখ সেলিম

গোপালগঞ্জের মানুষের কোন অভাব থাকবে না : শেখ সেলিম

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুর করিম সেলিম এমপি বলেছেন, বঙ্গবন্ধুকে হত্যার পর এ জেলার মানুষের সাথে বিমাতাসুলভ আচরণ করা হয়েছিলো। তাই ১৯৯৬ সালে আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর এ জেলার উন্নয়নে একটা মাস্টার প্লান তৈরী করি। সেই মাস্টার প্লান অনুযায়ী গোপালগঞ্জের উন্নয়নমূলক কাজ করা হয়েছে। এ জেলায় এমন কোন রাস্তা বা ব্রীজ নেই যা নির্মাণ করা হয়নি। এখন গোপালগঞ্জের মানুষের কোন অভাব থাকবে না।

আজ শনিবার দুপুরে গোপালগঞ্জের মধুমতি নদীর উপর ভার্চুয়াল পদ্ধতিতে ব্রিজের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, প্রায় ১০০ কোটি টাকা ব্যয়ে নির্মিতব্য এ ব্রীজটির গোপালগঞ্জ জেলার সদর উপজেলা ও নড়াইল জেলার লোহাগড়া উপজেলার অন্ততঃ ২০ গ্রামের মানুষের মধ্যে সেতুবন্ধন তৈরী হবে। এসব গ্রামের মানুষের যাতায়াত ও অর্থনৈতিক উন্নতি হবে। ব্যবসা-বাণিজ্য স¤প্রসারিত হবে।

শেখ সেলিম এমপি আরো বলেন, বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে প্রধান মন্ত্রী ঘোষণা দিয়েছিলেন, আমাদের দেশে কোন গৃহহীন থাকবে না। আজই প্রধানমন্ত্রী শেখ হাসিনা গৃহহীনদের মধ্যে জমিসহ ঘর বিতরণ করেছেন।

প্রত্যেকটা মানুষকে বঙ্গবন্ধুর মতো ত্যাগের আদর্শ নিয়ে বাচঁতে হবে উল্লেখ করে শেখ সেলিম এমপি বলেন, বাংলাদেশে আর কোন গরীব মানুষ থাকবে না। ২০৪০ সালের মধ্যে আমাদের দেশ উন্নত দেশ হবো।

গোপালগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান শেখ লুৎফার রহমান বাচ্চুর সভাপতিত্বে চরঘাঘা এলাকায় এ ভিত্তি প্রস্তর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com