April 27, 2024, 10:32 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
চাকরি দেয়ার নামে প্রতারণা, গ্রেফতার ২

চাকরি দেয়ার নামে প্রতারণা, গ্রেফতার ২

চাকরি দেয়ার নামে প্রতারণা করে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়ার ঘটনা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। পাঁচ দিনের ব্যবধানে রংপুরে চাকরি দেয়ার নামে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে দুই প্রতারককে গ্রেফতার করেছে র‌্যাব। এর মধ্যে একজন ব্যাংক কর্মকর্তাও রয়েছেন।

আজ সোমবার দুপুরে র‌্যাব-১৩ এর সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লে. মাহামুদ বশির আহমেদ জানান, রংপুরের মো. নবাব হোসেইন ওরফে নয়ন (২৮) নামে এক ব্যক্তি অভিযোগ করেন ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলায় মিত্রবাড়ি মোড়ের ‘নিউরন প্লাস এন্ড জনসেবা গ্রুপ’ নামে নিবারণ চন্দ্র রায়ের ছেলে নারায়ণ রায় ওরফে দীপঙ্কর (২৮) বিভিন্নজনকে চাকরি দেয়ার নাম করে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছে।

অভিযোগপত্রটি আমলে নিয়ে সত্যতা অনুসন্ধানের জন্য তাৎক্ষণিক ছায়া তদন্ত শুরু করে প্রতারক ব্যক্তিকে আইনের আওতায় নিয়ে আসতে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে র‌্যাব। গত ১ জানুয়ারি র‌্যাব-১৩ সিপিএসসি, রংপুর ক্যাম্পের একটি আভিযানিক দল দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলার মমিনপুর এলাকায় অভিযান পরিচালনা করে বিভিন্ন থানার একাধিক মামলার পলাতক আসামি জয় নারায়ণ রায় ওরফে দীপঙ্করকে (২৮) গ্রেফতার করে।

এর আগে গত বুধবার বগুড়ায় চাকরি দেয়ার নামে টাকা নিয়ে প্রতারণার অভিযোগে দায়ের করা মামলায় জনতা ব্যাংকের এক কর্মকর্তাকে গ্রেফতার করেছে র‌্যাব। কুড়িগ্রাম জেলা থেকে রিজওয়ানুল নামের ওই কর্মকর্তাকে গ্রেফতার করা হয়। তিনি কুড়িগ্রাম জনতা ব্যাংকের কর্পোরেট শাখায় অফিসার পদে কর্মরত ছিলেন।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com