April 27, 2024, 6:21 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
চাকুরির প্রলোভনে অর্থ আত্মসাতের চেষ্টায় গ্রেপ্তার এক, শূন্য স্ট্যাম্প ও চেক উদ্ধার

চাকুরির প্রলোভনে অর্থ আত্মসাতের চেষ্টায় গ্রেপ্তার এক, শূন্য স্ট্যাম্প ও চেক উদ্ধার

বাংলাদেশ পুলিশ বাহিনীতে চাকুরি দেয়ার নাম করে প্রতারণার মাধ্যমে অর্থ হাতিয়ে নেয়ার চেষ্টার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। বৃহস্পতিবার (১৪ মার্চ) বিকাল সাড়ে ৫টার দিকে সাতক্ষীরার পাটকেলঘাটা থানাধীন তৈলকুপি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত প্রতারকের নাম মো. এনামুল হক সরদার (৪০)। তিনি খুলনা জেলার ফুলতলা থানার জামিরা ইউপির দাউকোনা গ্রামের মৃত মোসলেম আলী সরদারের ছেলে। জেলা গোয়েন্দা শাখা পুলিশ সূত্রে জানা যায়, পাটকেলঘাটা থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনাকালে গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টার দিকে তৈলকুপি এলাকা হতে বাংলাদেশ পুলিশ বাহিনীতে চাকুরি দেওয়ার নাম করে টাকা পয়সা লেনদেন বিষয়ে আলাপ আলোচনা করার সময় মো. এনামুল হককে গ্রেপ্তার করে ডিবি পুলিশ।

এ সময় তার কাছ থেকে আলামতের প্রমাণ হিসেবে একশত টাকার সমমূল্যের তিনটি নন-জুডিশিয়াল শূন্য স্ট্যাম্প, (যার প্রতিটি স্ট্যাম্পে মো. ইয়াছিন আলীর স্বাক্ষর আছে) ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ এ্যাকাউন্ট নম্বর-০২৭৮১২৮০০০০০২৮৪ এর অনুকুলে দুটি শূন্য চেক, (যাতে ফিরোজা স্বাক্ষর আছে), জনৈক মো. ইয়াছিন আলীর বাংলাদেশ পুলিশ বাহিনীতে নিয়োগের অনলাইন এ্যাডমিট কার্ড (রোল নম্বর-৩৪১০২৪৩) উদ্ধার করা হয়। সাতক্ষীরা গোয়েন্দা শাখা পুলিশের পরিদর্শক তারেক ফয়সাল ইবনে আজিজ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেপ্তারকৃত ব্যক্তি জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে, সে একটি সংঘবদ্ধ প্রতারক চক্রের সক্রিয় সদস্য। মো. ইয়াছিন আলী কে সম্প্রতি বাংলাদেশ পুলিশ বাহিনীতে চাকুরি দেওয়ার প্রলোভন দেখিয়ে প্রতারণা পূর্বক বিশ্বাস ভঙ্গ করে চৌদ্দ লক্ষ টাকা দাবি করে উক্ত শূন্য নন-জুডিশিয়াল স্ট্যাম্প ও দুটি ব্যাংকের শূন্য চেকে স্বাক্ষর করিয়া নেয়। এ ঘটনায় পাটকেলঘাটা থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে বলে তিনি জানান।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com