April 27, 2024, 8:58 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
চুরিতে বাধা দেয়ায় গৃহবধূকে কুপিয়ে হত্যা, ঘাতক আটক

চুরিতে বাধা দেয়ায় গৃহবধূকে কুপিয়ে হত্যা, ঘাতক আটক

চুরিতে বাধা দেয়ায় রাজধানীর সবুজবাগ এলাকার নন্দীপাড়ায় এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করা হয়েছে। গতকাল ১৪ সেপ্টেম্বর, সোমবার রাত ৯টার দিকে হত্যাকাণ্ডটি ঘটে। ঘটনার পরপরই ওই বাড়ির ছাদে লুকিয়ে থাকা চোরকে আটক করেছে পুলিশ।

নিহত গৃহবধূর নাম জান্নাতুল ফেরদৌস। তার স্বামীর নাম মোস্তাফিজুর রহমান।

জানা যায়, নন্দীপাড়ার নির্মাণাধীন চারতলা বাসায় গতকাল রাতে দেড় বছরের সন্তানকে নিয়ে ছিলেন জান্নাতুল ফেরদৌস। রাত ৯টার দিকে মনির নামের এক চোর তার বাসায় চুরির উদ্দেশ্যে ঢুকলে টের পেয়ে যান তিনি।

এসময় মনির ওই বাসার রান্নাঘর থেকে ছুরি নিয়ে জান্নাতুলকে উপুর্যপুরি কোপায়। এতে তিনি ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন।

পরে নিহতের স্বামী মোস্তাফিজুর রহমান বাসার দরজা ভেঙে ভেতরে ঢুকে তার মরদেহ দেখতে পান। পরে তিনি স্বজন ও প্রতিবেশীদের সংবাদ দেন।

পরে খবর পেয়ে সবুজবাগ থানা পুলিশ ওই বাসার ওপর তলায় লুকিয়ে থাকা মনিরকে গ্রেপ্তার করে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠান তারা। এ সংবাদের সত্যতা নিশ্চিত করেছেন সবুজবাগ থানার এসআই তৌফিকুল ইসলাম।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com