April 27, 2024, 11:42 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
জাতীয় ছাত্র সমাজের ৪১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা, আলোচনা সভা ও ইফতার মাহফিল

জাতীয় ছাত্র সমাজের ৪১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা, আলোচনা সভা ও ইফতার মাহফিল

গৌরব ঐতিহ্য সংগ্রাম ও সাফল্যের জাতীয় ছাত্র সমাজের ৪১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার ( ২৭ মার্চ ) বিকালে সাবেক সংসদ সদস্য এমএ জব্বার সাহেবের বাসভবনে জাতীয় ছাত্র সমাজ সাতক্ষীরা জেলা শাখার আয়োজনে জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও পৌর কাউন্সিলর কায়সারুজ্জামান হিমেল ‘র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির সভাপতি শেখ আজহার হোসেন। প্রধান অতিথি তার বক্তব্য বলেন, জাতীয় ছাত্র সমাজ একটি সুসংগঠিত সংগঠন এই সংগঠনে অন্যায় দুর্নীতির কোন প্রশ্রয় নেয়। এই সংগঠনের নামে দুর্নাম বদনাম নেই।

পল্লীবন্ধ হোসাইন মোহাম্মদ এরশাদ এর আদর্শ বুকে ধারণ করে জাতীয় ছাত্র সমাজের প্রতিটি নেতাকর্মী বাংলার মেহনতী মানুষের কল্যাণে নিবেদিত প্রাণ হিসাবে কাজ করে যাচ্ছে। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা জাতীয় পার্টির যুগ্মসাধারণ সম্পাদক আনোয়ার জাহিদ তপন, সহসাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোঃ মশিউর রহমান বাবু, সদর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সাধারণ সম্পাদক শেখ শরিফুজ্জামান বিপুল, পৌর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শেখ আবদুস সাদেক, আশাশুনি উপজেলা জাতীয় পার্টি সাধারণ সম্পাদক এড আলিফ হোসেন জেলা যুবসংহতির সভাপতি আশিকুর রহমান বাপ্পী, শ্যামনগর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক কামরুজ্জামান সাগর, কালিগঞ্জ ছাত্র সমাজের নুরুল ইসলাম বাবু, তালা উপজেলার নজরুল ইসলাম রাজু প্রমুখ।

জাতীয় ছাত্র সমাজ প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ৪শত পথযাত্রী রোজাদারদের ইফতার প্রদান করা হয়। এবং দেশ ও জাতির সমৃদ্ধ কামনা করে বিশেষ মোনাজাত ও পল্লীবন্ধ হোসাইন মোহাম্মদ এরশাদ এঁর রুহের মাগফিরাত কামনা করে দোয়া মোনাজাত করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ,জেলা জাতীয় পার্টির ধর্ম বিষয়ক সম্পাদক শেখ নাঈম, যুগ্ম সাধারণ সম্পাদক শাখাওয়াতুল করিম পিটুল, সহ যুগ্ম সাধারণ সম্পাদ নাজমুল হোসেন, যুগ্ম সাংগঠনিক সম্পাদক আবুল কালাম সুজন, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি কাজী আমিনুল হক ফিরোজ, জেলা তরুণ পার্টির আহ্বায়ক আবু ইয়াছিন জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক শ্রী কমল বিশ্বাস, সদর উপজেলা যুব সংহতির সভাপতি ভাইস-চেয়ারম্যান প্রার্থী বদরুজ্জামান বদু, সাইফুল ইসলাম সদর উপজেলা ছাত্র সমাজের সাধারণ সম্পাদক কায়মুজ্জামান পাভেল, পৌর ছাত্র সমাজের সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন রুমি , কলেজ ছাত্র সমাজের সভাপতি সাকিব জামান দীপ্ত, সাধারণ সম্পাদক তৌফিক বেলাল, এক নম্বর হোয়াটসঅ্যাপটা সমাজের মোঃ আব্দুল্লাহ সাকিব, প্রমুখ। এসময় জেলা জাতীয় পার্টি নেতৃবৃন্দ,পৌর জাতীয় পার্টি, জেলা ছাত্র সমাজের ৯ টি ওয়ার্ড এর সভাপতি ও সাধারণ সম্পাদক, কলেজ ছাত্র সমাজের নেতৃবৃন্দ ও ইউনিয়ন জাতীয় পার্টির নেতা কর্মী উপস্থিত ছিলেন। দোয়া মোনাজাত পরিচালনা করেন হাফেজ ক্বারী শেখ ফিরোজ আহম্মেদ। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জেলা ছাত্রসমাজের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ আলিম আল রাজী ( রাজ)।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com