April 27, 2024, 7:26 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
জাতীয় সংসদে বাজেট পেশ ১ জুন

জাতীয় সংসদে বাজেট পেশ ১ জুন

আগামী ৩১ মে জাতীয় সংসদের বাজেট অধিবেশন বসবে। ওই দিন বিকেল ৫টায় সংসদের বৈঠক শুরু হবে। পরদিন ১ জুন সংসদে আগামী ২০২৩-২৩ অর্থবছরের জন্য প্রস্তাবিত বাজেট উত্থাপন করা হবে। জাতীয় সংসদ সচিবালয়ের এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন তার সাংবিধানিক ক্ষমতাবলে আজ রবিবার চলতি সংসদের ২৩তম অধিবেশন আহ্বান করেছেন।

একটি অধিবেশন শেষ হওয়ার ৬০ দিনের মধ্যে নতুন অধিবেশন বসার সাংবিধানিক বাধ্যবাধকতা রয়েছে। এর আগে সংসদের সুবর্ণ জয়ন্তী উপলক্ষে বসা ১০ এপ্রিল সংসদের ২২তম অধিবেশন শেষ হয়। সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তারা জানান, জুন মাসের শেষ দিকে কোরবানির ঈদ থাকায় অন্যান্য বছরের তুলনায় কিছুটা আগেভাগে এবার বাজেট পাস হতে পারে। এ বছর বাজেট পেশও কিছুটা আগে হচ্ছে। ১ জুন বাজেট পাস হবে এবং ৪ জুন প্রস্তাবিত বাজেটের ওপর সাধারণ আলোচনা শুরু হবে। সংসদ অধিবেশন শুরুর দিন সংসদের কার্য উপদেষ্টা কমিটির বৈঠকে এসব বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত হবে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com