April 27, 2024, 9:21 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
জেলার সর্বাধিক আলোচিত মামলার রিমান্ড শুনানীতে সর্বোচ্চ ধীরগতি!

জেলার সর্বাধিক আলোচিত মামলার রিমান্ড শুনানীতে সর্বোচ্চ ধীরগতি!

সাতক্ষীরা সদরের একজন জনপ্রতিনিধির দায়েরকৃত পর্ণোগ্রাফী মামলার আসামী সাতক্ষীরা জেলা ছাত্রলীগের বহিস্কৃত সাধারণ সম্পাদক সৈয়দ সাদিকুর রহমান সাদিকের রিমান্ড শুনানি হয়নি। রোববার দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করলে বিজ্ঞ বিচারক আগামী ২৬ ডিসেম্বর শুনানির দিন ফের ধার্য করেন। এছাড়া অস্ত্র, মাদক ও পর্ণোগ্রাফীসহ মোট ৪ মামলার শুনানির দিনও মৌখিকভাবে ২৬ ডিসেম্বর নির্ধারণ করা হয়েছে বলে আদালত সংশ্লিষ্ঠ সূত্র জানিয়েছে।
নাম প্রকাশ না করার শর্তে একজন অপরাধ বিশেষজ্ঞ জানান, জেলা ছাত্রলীগের বহিস্কৃত সাধারণ সম্পাদক সৈয়দ সাদিকুল ইসলাম সাদিকের বিরুদ্ধে বিকাশের ২৬ লাখ টাকা ছিনতাই, নারীকে প্রতারণার টোপ হিসেবে ব্যবহার করে সরকারী চাকুরিজীবী ব্যবসায়ী জনপ্রতিনিধি রাজনীতিকসহ অসংখ্য ব্যক্তিকে নগ্ন করে ভিডিও ধারণ এবং অস্ত্র ব্যবহারের অভিযোগে মামলা হয়েছে। সুত্রটি জানান, সাদিক গ্রেপ্তারের সময় ছিনতাইকৃত ২৬ লাখ টাকার মাত্র ৪ লাখ টাকা উদ্ধার হয়েছে। প্রতারণার উদ্যেশ্যে যেসব ব্যক্তিকে ফাঁদে ফেলে পর্ণোগ্রফী তৈরী করা হয়েছে সেগুলো কোথায় কার কাছে রয়েছে তার অধিকাংশই উদ্ধার করা হয়নি। যে অস্ত্র নিয়ে সাদিক পালিয়েছিল সেই অস্ত্রও উদ্ধার হয়নি।সূত্রটি আরো জানান, গত ১৭ ডিসেম্বর ঢাকা থেকে গ্রেপ্তারের পর তাকে সাতক্ষীরায় এনে আদালতে উপস্থাপন করা হলে সে একটি মামলায় দোষ স্বীকার করে জবানবন্দি প্রদান করে। তাকে আরো ৪টি মামলায় রিমান্ডের আবেদন জানানো হয়। এরমধ্যে আজ ২২ ডিসেম্বর রোববারও একটি মামলায় রিমান্ড শুনানীর দিন ছিল। কিন্তু শুনানীর পর সকল মামলার শুনানীর দিন ২৬ ডিসেম্বর নির্ধারণ করা হয়েছে বলে কোট ইনন্সপেক্টরের কার্যালয় সূত্র জানিয়েছে। এরফলে ২৬ ডিসেম্বরের পূর্বে যে মামলার শুনানী ছিল সেটারও শুনানীর সম্ভাবনা অনিশ্চিত হয়ে গেল।সূত্রমতে এই দীর্ঘ সময় পর রিমান্ড শুনানী করে আসামীকে পুলিশ হেফাজতে নেওয়া হলেও ছিনতাইকৃত টাকা, অস্ত্র এবং পর্ণোগ্রাফীগুলো এই সময়ের মধ্যে সরিয়ে ফেলার সম্ভাবনা রয়েছে। অপরাধ বিশেষজ্ঞ ঐ সূত্রটি আরো জানান, ছিনতাইকৃত টাকা উদ্ধার, পর্ণোগ্রাফী উদ্ধার ও অস্ত্র উদ্ধারের জন্য সাদিককে গ্রেপ্তারের পর দ্রুত সময়ের মধ্যে পুলিশ হেফাজতে আনার প্রয়োজন ছিল। কিন্তু তা না করায় মামলাগুলোর নেপথ্যের তথ্য উদঘাটন এবং আলামত উদ্ধারের সম্ভাবনা একেবারেই ক্ষীণ হয়ে আসলো।এব্যাপারে কোট ইনন্সপেক্টরের কার্যালয়ে যোগাযোগ করা হলে নাম প্রকাশ না শর্তে একজন পুলিশ কর্মকর্তা জানান, মামলার তদন্তকারী কর্মকর্তা না থাকায় শুনানী করা সম্ভব হয়নি। তাছাড়া আসামী পক্ষও একদল আইনজীবী নিয়োগ করে সবগুলো মামলার রিমান্ড শুনানীর দিন একত্রে ২৬ ডিসেম্বর করার আবেদন জানান।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com