April 27, 2024, 7:10 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
ঝিনাইদহে মানব পাচার চক্রের মূলহোতা বিষ্ণু গ্রেপ্তার

ঝিনাইদহে মানব পাচার চক্রের মূলহোতা বিষ্ণু গ্রেপ্তার

ঝিনাইদহে মানব পাচার চক্রের মূলহোতা বিষ্ণু বিশ্বাস (৪৫) কে গ্রেপ্তার করেছে র‌্যাব-৬ । বুধবার (২০ মার্চ)রাত ১০ টায় র‌্যাব-৬ কোম্পানি কমান্ডার মেজর নাইম আহমেদ বিষয়টি নিশ্চিত করে জানান, ১৯ মার্চ রাত সাড়ে ১২টায় তাকে গ্রেফতার করা হয়।

আসামি বিষ্ণু বিশ্বাস ঝিনাইদহের কালীগঞ্জ এলাকার কোলা গ্রামের নারায়ন বিশ্বাসের ছেলে । কমান্ডার মেজর নাইম আহমেদ জানান, আটক আসামি মানব পাচার চক্রের প্রধান সদস্য। আসামি ভিকটিমের সাথে ব্যবসায়িক সুত্রে পরিচিত হওয়ায় সুবাদে ভিকটিমকে ইতালি পাঠানোর নাম করে সর্বমোট ১৩ লাখ ৫০ হাজার টাকা চুক্তি করে। পরে আসামিকে সাক্ষীদের উপস্থিতিতে ৩ লাখ ৫০ হাজার টাকা প্রদান করে। কিছুদিন পর আসামিকে ভিসার কথা বলে ঢাকা নিয়ে যায় এবং ঢাকার রামপুরার একটি অপরিচিত বাসায় একটি কক্ষে আটকে রাখে। সেসময় ভিকটিমকে অনেক মারধর করে হত্যা করার হুমকি দেয়। এক পর্যায়ে আসামি ভিকটিমকে লোহার রড দিয়ে পেটে আঘাত করে গুরুতর জখম করে এবং জোরপূর্বক মালয়েশিয়া পাচার করার হুমকি প্রদান করে। পরে ভুক্তভোগী বাদী হয়ে ঝিনাইদহ জেলার সদর থানায় মানব পাচার আইনে একটি মামলা দায়ের করেন।

র‌্যাব-৬ কমান্ডার আরও জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি ঝিনাইদহ জেলার সদর থানার মানব পাচার মামলার অন্যতম প্রধান পলাতক আসামি ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলার কোলা বাজারে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে র‍্যাবের একটি দল সেখানে বিশেষ অভিযান পরিচালনা করে, মানব পাচার মামলার প্রধান পলাতক আসামী বিষ্ণু বিশ্বাসকে গ্রেপ্তার করা হয় । গ্রেপ্তারকৃত আসামিকে ঝিনাইদহ জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com