April 27, 2024, 12:08 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
টিকার জন্য ৭ দিনে রেজিস্ট্রেশন করেছেন ৭৪ হাজার মানুষ

টিকার জন্য ৭ দিনে রেজিস্ট্রেশন করেছেন ৭৪ হাজার মানুষ

করোনাভাইরাসের ভ্যাকসিন নেওয়ার জন্য গত এক সপ্তাহে ৭৪ হাজার মানুষ অনলাইনে রেজিস্ট্রেশন করেছেন। বুধবার স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক এবিএম খুরশিদ আলম এ তথ্য জানান। তিনি এদিন তার অফিস থেকে বিভিন্ন হাসপাতালের পরিচালকদের সঙ্গে বৈঠক করেন। বৈঠক শেষে রেজিস্ট্রেশন কার্যক্রমের সর্বশেষ অবস্থার কথা তিনি সাংবাদিকদের জানান।

আগামী ৭ ফেব্রুয়ারি দেশজুড়ে করোনাভাইরাসের ভ্যাকসিন দেওয়া শুরু করবে সরকার। এর জন্য প্রথম দফায় কোভিড-১৯ মোকাবিলায় যুক্ত সম্মুখসারির কর্মী ও ৫৫ বছরের বেশি বয়সী নাগরিকদের গত ২৭ জানুয়ারি থেকে অনলাইনে নিবন্ধিত করা হচ্ছে। তবে অনলাইনে নিবন্ধন করতে না পারলে টিকাদান কেন্দ্রে গিয়েও তাৎক্ষণিকভাবে নিবন্ধন করা যাবে।

খুরশিদ আলম বলেন, ভ্যাকসিনের জন্য রেজিস্ট্রেশন একটি চলমান প্রক্রিয়া। দেশজুড়ে টিকাদান শুরু হওয়র পরও এটা চলতে থাকবে। জনগণকে টিকার ব্যাপারে উৎসাহিত করতে জনপ্রতিনিধি ও বিজ্ঞাপন প্রচারের ব্যবস্থা করা হয়েছে। টিকাদান কর্মসূচি শুরুর দিনেই স্বাস্থ্যমন্ত্রীসহ অন্যান্য সংশ্লিষ্ট কর্মকর্তা টিকা নেবেন বলেও উল্লেখ করেন তিনি।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com