April 27, 2024, 8:16 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
ঠাকুরগাঁওয়ে তিন স্কুলে করোনাক্রান্ত ১৩ শিশু

ঠাকুরগাঁওয়ে তিন স্কুলে করোনাক্রান্ত ১৩ শিশু

ঠাকুরগাঁওয়ে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে তিন শিক্ষাপ্রতিষ্ঠানের ১৩ শিশু শিক্ষার্থী। আক্রান্ত ১৩ জনের মধ্যে ৫ জন সদর উপজেলার বাহাদুরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের, ৫ জন হাজীপাড়া আদর্শ উচ্চবিদ্যালয়ের শিক্ষার্থী এবং অন্য ৩ জন সোনালী শৈশব নামের একটি প্রতিষ্ঠানের শিক্ষার্থী। এ ঘটনায় শিক্ষাপ্রতিষ্ঠান তিনটির সংশ্লিষ্ট শ্রেণির পাঠদান বন্ধ রাখার সিদ্ধান্ত হয়েছে।

প্রথমে বাহাদুরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির দুজন ও পঞ্চম শ্রেণির তিন শিক্ষার্থীর নমুনা দেওয়া হয়। নমুনা পরীক্ষা-নিরীক্ষা শেষে তাদের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। পরে বুধবার (২২ সেপ্টেম্বর) থেকে ওই বিদ্যালয়ের দুই শ্রেণির ক্লাস সাময়িকভাবে বন্ধ রাখে কর্তৃপক্ষ।

বাহাদুরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফারহানা বেগম শম্পা জানান, নমুনা পরীক্ষায় দুজন ছাত্রী ও তিনজন ছাত্রের শরীরে করোনা শনাক্ত হয়েছে।

এদিকে ওই শিক্ষার্থীরা বিভিন্ন বিদ্যালয়ের হলেও সবাই ঠাকুরগাঁও সরকারি শিশু পরিবার বালিকা শাখায় থেকে পড়ালেখা করে। বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) করোনা শনাক্ত হওয়ার পর তাদের কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় ১৩ শিক্ষার্থীর করোনা পজিটিভ হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও সরকারি শিশু পরিবার বালিকা শাখার উপতত্ত্বাবধায়ক রিক্তা বানু। এ ঘটনায় শিক্ষাপ্রতিষ্ঠান তিনটির সংশ্লিষ্ট শ্রেণির পাঠদান বন্ধ রাখার সিদ্ধান্ত হয়েছে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com