April 27, 2024, 8:53 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
ঠাকুরগাঁওয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ পালিত

ঠাকুরগাঁওয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ পালিত

মাসুদ রানা পলক, ঠাকুরগাঁও: “প্রশিক্ষণ পরিকল্পনা প্রস্তুতি দূর্যোগ মোকাবিলায় আনবে গতি” এ প্রতিপাদ্যকে সামনে ঠাকুরগাঁওয়ে রেখে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ-২০২০ পালিত হয়েছে। বৃহস্পতিবার (১৯ নভেম্বর) সকালে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ-২০২০ উদ্বোধন করেন ঠাকুরগাঁও জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ-২০২০ উদ্বোধন শেষে ঠাকুরগাঁও ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন থেকে এক যান্ত্রিক র‌্যালি বের হয়।
র‌্যালিটি শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। এসময় র‌্যালিতে অংশগ্রহণ করেন ঠাকুরগাঁও ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর উপ-সহকারী পরিচালক রফিকুজ্জামান, ওয়্যারহাউজ ইন্সপেক্টও ইব্রাহীম চৌধুরী, স্টেশন অফিসার মফিদার রহমানসহ ফায়ার সার্ভিসের বিভিন্ন ইউনিটের সদস্যরা।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com