April 27, 2024, 6:13 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
ডিবির হাতে ফেন্সিডিলসহ আটক ২

ডিবির হাতে ফেন্সিডিলসহ আটক ২

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে ডিবি পুলিশের  মাদক বিরোধী অভিযানে ৭০ বোতল ফেন্সিডিলসহ মো: সোহেল রানা (৪২) সুমন আলী (২৯) নামে দুই  মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।শনিবার রাতে ঠাকুরগাঁও ডিবি পুলিশের একটি টিম রাণীশংকৈল থানা এলাকায় মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে। এসময় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার হোসেনগাঁও ইউপি’র কেউটান (রাউতনগর) গ্রামের  মাদকব্যবসায়ী সোহেল রানার (৪২) বাড়িতে অভিযান পরিচালনা করা হয়। অভিযান পরিচালনাকালে আসামী সোহেল রানা  ও অপর আসামী সুমন আলীকে ৭০ বোতল ফেন্সিডিলসহ হাতেনাতে আটক করা হয়। সোহেল রানার কাছে ৫০ বোতল ও সুমনের নিকট হতে ২০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।
রাণীশংকৈল থানা পরিদর্শক (ওসি) এসএম জাহিদ ইকবাল বলেন, আটক মাদক ব্যবসায়ী দুইজনের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে রবিবারে রাণীশংকৈল থানায় মামলা  করা হয়। মামলা নং-১২।কোন মাদকব্যবসায়ীকে ছাড় দেওয়া হবেনা। মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com