April 27, 2024, 2:27 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
তালায় ভেজাল দুধ তৈরির ৫ শত কেজি জেলি উদ্ধার,আটক-২

তালায় ভেজাল দুধ তৈরির ৫ শত কেজি জেলি উদ্ধার,আটক-২

তালায় ভেজাল দুধ তৈরী করার জন্য ব্যবহৃত ৫ শত কেজি জেলি সহ গৌর শংকর(৪০)ওরফে বাবু ঘোষ ও প্রশান্ত ঘো কে আটক করা হয়েছে। আটককৃত ব্যক্তিদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।সোমবার (৫ সেপ্টেম্বর) রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার খলিলনগর ইউনিয়নের হাজরাকাটি ঈদগাহ সংলগ্ন মসজিদের সামনে থেকে সন্দেহভাজন হিসেবে বাই সাইকেল ও দুধ পরিবহন করা ক্যান সহ শংকর ঘোষকে আটক করা হয়।সে খলিলনগর ইউনিয়নের মহান্দী গ্রামের চিত্তরঞ্জন ঘোষের ছেলে। পরে বাইসাইকেলে দুধ পরিবহনের ক্যানে তল্লাশী পরিচালিত হলে ভেজাল দুধ তৈরী করার ক্ষতিকারক উপাদান ১০০কেজি জেলি উদ্ধার করা হয়। পুলিশ উক্ত জেলি সহ শংকর ওরফে বাবু ঘোষকে আটক করে ভ্রাম্যমান আদালতে হাজির করেন। ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার প্রশান্ত কুমার বিশ্বাস ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে শংকর ঘোষ ওরফে বাবু ঘোষকে ২ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। একই অপরাধের জন্য গত ১ আগষ্ট শংকর ওরফে বাবু ঘোষকে ১০ হাজার টাকা জরিমানা করেছিল ভ্রাম্যমাণ আদালত।

অন্যদিকে, মঙ্গলবার(৫ সেপ্টেম্বর) দুপুর ১ টার দিকে উপজেলার শেখেরহাট বাজার এলাকায় অভিযান পরিচালনা করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সাতক্ষীরা ও নিরাপদ খাদ্য কতৃপক্ষ সাতক্ষীরার একটি যৌথ টিম। অভিযানে দুইটি ইজ্ঞিনচালিত ভ্যানে থাকা দুধের ক্যানে তল্লাশী পরিচালনা করলে ভেজাল দুধ সহ ৪০০ শত কেজি জেলি উদ্ধার করা হয়। এসময় উক্ত জেলির মালিক প্রশান্ত ঘোষকে আটক করে উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রহুল কুদ্দুসের দপ্তরে হাজির করা হয়।নির্বাহী ম্যাজিস্ট্রেট রহুল কুদ্দুস ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ভেজাল দুধ তৈরী করার ক্ষতিকারক উপাদান জেলির ব্যবসা করা দায়ের প্রশান্ত ঘোষকে ৬ মাসের বিনাশ্রম জেল ও ৫ লক্ষাধিক টাকা জরিমানা করেন। প্রশান্ত কুমার বিশ^াস উপজেলার মিল্ক ভিটার সভাপতি ও জেয়ালা গ্রামের মৃত.কালিপদ ঘোষের ছেলে।

আসামীদের জেল হাজতে প্রেরণের সত্যতা নিশ্চিত করেছেন,তালা থানার অফিসার ইনচার্জ(ওসি) আবু জিহাদ ফখরুল আলম খান ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সাতক্ষীরা এর সহকারী পরিচালক নাজমুল হাসান এবং সাতক্ষীরা নিরাপদ খাদ্য অফিসার মোখলেছুর রহমান,জেলা স্যানিটারী ইন্সেপেক্টর রথীন্দ্র নাথ রায়,তালা উপজেলা স্যানিটারী ইন্সেপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক শরীফ মোঃ আব্দুল মতিন ।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com