April 27, 2024, 8:49 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
দক্ষিণ এশীয় দাবা কাউন্সিলের প্রথম নির্বাচনে সভাপতি হলেন র‌্যাবের ডিজি বেনজীর আহমেদ

দক্ষিণ এশীয় দাবা কাউন্সিলের প্রথম নির্বাচনে সভাপতি হলেন র‌্যাবের ডিজি বেনজীর আহমেদ

দক্ষিণ এশীয় দাবা কাউন্সিলের প্রথম নির্বাচনে র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ সভাপতি নির্বাচিত হয়েছেন। শুক্রবার রাতে রাজধানীর শান্তিনগরের একটি হোটেলে অনুষ্ঠিত উদ্বোধনী কংগ্রেসে সার্ক অঞ্চলের আট দেশের দাবা কাউন্সিলরদের সর্বসম্মত ভোটে সভাপতি নির্বাচিত হন তিনি।

র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার প্রধান লে. কর্নেল সারওয়ার বিন কাশেম গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেছেন।দক্ষিণ এশীয় আটটি দেশ বাংলাদেশ, ভারত, ভুটান, নেপাল, শ্রীলঙ্কা, মালদ্বীপ, আফগানিস্তান ও পাকিস্তান এবারের উদ্বোধনী কংগ্রেসের সদস্য।লে. কর্নেল সারওয়ার বিন কাশেম জানান, এবারই প্রথম দাবা কাউন্সিলের কংগ্রেস অনুষ্ঠিত হলো। সেখানে সর্বসম্মতিতে সংস্থাটির সভাপতি নির্বাচন করা হয় বেনজীর আহমেদকে। এর আগে তিনি বাংলাদেশ দাবা ফেডারেশনের সভাপতি ছিলেন।

উদ্বোধনী কংগ্রেসে সভাপতি নির্বাচিত হওয়ায় আটটি দেশের সব সদস্যকে ধন্যবাদ জানান বেনজীর আহমেদ। সংস্থাটির উদ্দেশ্য অর্জনে সবার সহযোগিতা কামনা করে তিনি বলেন, ‘দক্ষিণ এশীয় অঞ্চলের দাবা খেলার বিকাশ ঘটনাতে সংস্থাটি নিরলসভাবে কাজ করবে। ’দাবা খেলাকে আন্তর্জাতিক মানে নিয়ে যেতে করপোরেট ও ব্যবসায়ী প্রতিষ্ঠানগুলোকে স্পন্সরে এগিয়ে আসার আহ্বান জানান নতুন সভাপতি।

দক্ষিণ এশীয় এই আট দেশ নিয়ে গত ২৫ নভেম্বর রাজধানীতে শুরু হয়েছে ফার্স্ট সার্ক চেজ চ্যাম্পিয়ন প্রতিযোগিতা। আগামী ৪ ডিসেম্বর শেষ হবে প্রতিযোগিতাটি।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com