April 27, 2024, 11:17 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
দুর্নীতির সাথে জড়িত ভূমি কর্মকর্তাদের জেলায় থাকার প্রয়োজন নেই: জেলা প্রশাসক মোস্তফা কামাল

দুর্নীতির সাথে জড়িত ভূমি কর্মকর্তাদের জেলায় থাকার প্রয়োজন নেই: জেলা প্রশাসক মোস্তফা কামাল

 আশাশুনিতে ভূমিহীন বাছাই বিষয়ক অবহিতকরণ সভায় সাতক্ষীরা জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামাল বলেছেন, সরকার তথা জেলা প্রশাসনের সর্ববৃহত গুরুত্বপূর্ণ দপ্তর হচ্ছে ভূমি কর্মকর্তাগণ। যেসকল কর্মকর্তা-কর্মচারী দুর্নীতির সাথে জড়িত থাকার ইচ্ছা পোষণ করেন তাদের এ জেলা থেকে নিজ দায়িত্বে বিদায় নিতে আহবান করছি। তিনি প্রকৃত ভূমিহীনদের মধ্যে পুঙ্খানুপুঙ্খরূপে যাচাই-বাছাই করে খাস জমি বিলি বন্টন করা হবে। জেলা প্রশাসক কৃষি খাস জমি থেকে শুরু করে সকল শ্রেণির খাস সম্পত্তি প্রকৃত হকদারদের প্রদান করা হবে। সোমবার বিকালে উপজেলা পরিষদ চত্ত্বরে উপজেলা প্রশাসন ও উত্তরণের আয়োজনে ভূমিহীন বাছাই বিষয়ক সভায় প্রধান অতিথি হিসাবে তিনি এসব কথা বলেন।উপজেলা নির্বাহী অফিসার মীর আলিফ রেজার সভাপতিত্বে ও সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল হান্নানের উপস্থাপনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উত্তরণ’র পরিচালক শহিদুল ইসলাম। সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি এড. আবুল কালাম আজাদ, সাবেক সাধারণ সম্পাদক এম. কামরুজ্জামান, উপজেলা ভাইস চেয়ারম্যানদ্বয় অসীম বরণ চক্রবর্তী ও মোসলেমা খাতুন মিলি।

এসময় উপস্থিত ছিলেন বিভিন্ন দপ্তরের প্রধানগণ, সহকারী কমিশনার (ভূমি) অফিস ও ইউনিয়ন ভূমি কর্মকর্তাগণ, বিভিন্ন ইউপি চেয়ারম্যানগণ, আশাশুনি প্রেসক্লাবের কর্মকর্তাবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গসহ ভূমিহীন নর-নারী।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com