April 27, 2024, 12:48 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
দেবহাটায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী আবু রাহান তিতুর জনসংযোগ ‘রাজনগর ইয়াং ষ্টার’ এর ২য় প্রতিষ্ঠাবার্ষিকী ও সম্মাননা স্মারক প্রদান সাতক্ষীরা জেলা সাহিত্য পরিষদের সম্মেলন অনুষ্ঠিত কালীগঞ্জে কেমিক্যাল দিয়ে পাকানো চারশ’ কেজি আম জব্দ জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল
ধর্ষণ মামলায় গ্রেপ্তার সেই যুবলীগ নেতার বাড়ি থেকে অস্ত্র ও গুলি উদ্ধার

ধর্ষণ মামলায় গ্রেপ্তার সেই যুবলীগ নেতার বাড়ি থেকে অস্ত্র ও গুলি উদ্ধার

নোয়াখালীর চাটখিল উপজেলায় অস্ত্রের ভয় দেখিয়ে এক প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তারকৃত সেই যুবলীগ নেতার বাড়িতে অভিযান চালিয়ে আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২১ অক্টোবর) রাত ৮টার দিকে উপজেলার নোয়াখলা ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইয়াসিন বাজারসংলগ্ন ওয়াতির বাড়িতে অভিযান চালিয়ে তার তথ্যমতে তার বসতঘর থেকে একটি অস্ত্র, দুই রাউন্ড গুলি, বিয়ারের খালি বোতল, পাঁচ মোবাইল, এক প্যাকেট কনডম ও একটি ল্যাপটপ উদ্ধার করা হয়েছে বলে জানান চাটখিল থানার ওসি আনোয়ারুল ইসলাম।

মজিবুর রহমান শরীফ (৩২) চাটখিল উপজেলার নোয়াখলা ইউনিয়নের ১নং ওয়ার্ডের ওয়াতির বাড়ির রফিকুল ইসলাম খোকনের ছেলে এবং নোয়াখলা ইউনিয়ন যুবলীগের সভাপতি। চাটখিল থানার ওসি আনোয়ারুল ইসলাম জানান, এ ঘটনায় শরীফের বিরুদ্ধে চাটখিল থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

উল্লেখ্য, বুধবার ভোর ৫টার দিকে শরীফ প্রবাসীর স্ত্রীর ঘরে প্রবেশ করে জোরপূর্বক ধর্ষণ করে এবং উলঙ্গ করে ছবি-ভিডিও ধারণ করে চলে যায়। পরে এ ঘটনায় নির্যাতিত ওই প্রবাসীর স্ত্রী শিশু নির্যাতন দমন আইনে চাটখিল থানায় মামলা করলে তাৎক্ষণিক অভিযান চালিয়ে পুলিশ বেলা ৩টার দিকে শরীফকে উপজেলার নোয়াখলা ইউনিয়নের ইয়াসিন বাজার থেকে গ্রেফতার করে। তাকে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে সে অস্ত্রের কথা স্বীকার করে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com