April 27, 2024, 5:51 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
ধামরাইয়ে সড়ক দুর্ঘটনা, আহত ৪০

ধামরাইয়ে সড়ক দুর্ঘটনা, আহত ৪০

ধামরাইয়ে জয়পুরা বাসস্ট্যান্ডের ওভারব্রিজের নিচে সড়ক দুর্ঘটনায় ৪০ জন আহত হয়েছেন। এদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক। আহতদের ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (২২ এপ্রিল) সকাল ৯টার দিকে হানিফ পরিবহণের যাত্রীবাহী বাসের সঙ্গে প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। স্থানীয়দের অভিযোগ, মহাসড়কে ছয় লেনের কাজে ঠিকাদারের গাফিলতির কারণেই এ দুর্ঘটনা ঘটেছে। পুলিশ ও এলাকাবাসী জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা খুলনাগামী হানিফ পরিবহণের যাত্রীবাহী বাস ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের জয়পুরা বাসস্ট্যান্ডের ওভারব্রিজের নিচে ওভারটেক করার সময় ঢাকাগামী প্রাইভেট কারের সঙ্গে সংঘর্ষ হয়। এতে প্রাইভেট কারটি চূর্ণবিচূর্ণ হয়ে যায় ও বাসটি ৫০ গজ দূরে আইল্যান্ডের ওপর উলটে যায়। এতে প্রাইভেট কার ও বাসের চালকসহ ৪০ জন যাত্রী আহত হন। পরে ধামরাই ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করেন।

আহত এক যাত্রী জানান, বেপরোয়া গতিতে আসা হানিফ পরিবহণের বাসটি ওভারটেক করার সময় অপর প্রাইভেট কারের সঙ্গে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেন ধামরাইয়ের ইউএনও হোসাইন মোহাম্মদ হাই জকী ও সোমভাগ ইউনিয়নের চেয়ারম্যান প্রভাষক আওলাদ হোসেন।

ইউএনও হোসাইন মোহাম্মদ হাই জকী বলেন, দীর্ঘদিন ধরে ঢাকা-আরিচা মহাসড়কের জয়পুরা বাসস্ট্যান্ডে ঠিকাদার ধীরগতিতে ছয় লেনের কাজ করছে। মাঝখানের লেনে কোনো সর্তক সংকেতের সাইনবোর্ড না দিয়েই ঠিকাদার সড়কের দুপাশে গর্ত করে রাখার ফলেই এ দুর্ঘটনার শিকার হয়েছে। সড়ক ও জনপথ বিভাগও ভালোভাবে কাজের তদারকি করছেন না। নিরাপদ সড়ক চাই ধামরাই উপজেলা শাখার সভাপতি নাহিদ মিয়া বলেন, সড়কের মাঝখানের লেনের পাশে দীর্ঘদিন ধরে ঠিকাদার গর্ত করে রাখার ফলেই দ্রুতগামী যানবাহন নিয়ন্ত্রণ হারিয়ে জয়পুরা বাসস্ট্যান্ডে তিন মাসে প্রায় ৬-৭টি দুর্ঘটনার শিকার হয়েছে।

এ বিষয়ে মহাসড়কের ছয় লেন কাজের ঠিকাদার আব্দুল ওহাবের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তার বক্তব্য পাওয়া যায়নি। মানিকগঞ্জ সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী গাউস উল হাসান মারুফ বলেন, বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা নেয়া হবে। ধামরাই থানার ওসি আতিকুর রহমান জানান, দুর্ঘটনাকবলিত বাস ও প্রাইভেট কারটি জব্দ করা হয়েছে। আহতদের বিভিন্ন হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ধামরাই ফায়ার সার্ভিস স্টেশন অফিসার সোহেল রানা জানান, বাস ও প্রাইভেট কারের সংঘর্ষের ঘটনায় আহত ১৫ জনকে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও গুরুতর দুজনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এছাড়া, আরও ২০-২২ জন প্রাথমিক চিচকিৎসা নিয়েছেন।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com