April 27, 2024, 11:48 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
নকিপুর ক্রিকেট জায়ান্টের ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালন

নকিপুর ক্রিকেট জায়ান্টের ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালন

নকিপুর ক্রিকেট জায়ান্টের ২য় প্রতিষ্ঠা বার্ষিকী  উৎসবমুখর পরিবেশে উদযাপন  করা হয়েছে। মঙ্গলবার বিকাল ৫ টায় নকিপুর ক্রিকেট জায়ান্টের আয়োজনে নকিপুর জমিদার বাড়ি মাঠে এ উপলক্ষে  আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হয়। নকিপুর ক্রিকেট জায়ান্টস এর ভাইস চেয়ারম্যান এস এম ফেরদাউস হায়দার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শ্যামনগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি  আলহাজ্ব জি,এম আকবর কবীর। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, নকিপুরের জমিদার হরিচরণ রায় বাহাদুর চৌধুরীর স্মৃতি বিজড়িত এই মাঠটি অনাদরে,  অবহেলায় পড়েছিল। সাতক্ষীরা ৪ আসনের সংসদ সদস্য এস এম জগলুল হায়দারের  সুযোগ্য পুত্র রাজিব হায়দারের নেতৃত্বে এই মাঠটি প্রাণ ফিরে পেয়েছে। যে মাটিতে এক সময় বালু উড়তো আজকে সেখানে সবুজের সমারোহ। এই মাঠটিতে এবার স্মরণ কালের বড় একটি ক্রিকেট টুর্নামেন্টের সফল আয়োজন করা হয়েছে। সবার ঐক্যবদ্ধ প্রচেষ্টায় আমরা এই মাঠটিকে ক্রিকেটের উপযোগী একটি মাঠ হিসেবে গড়ে তুলবো। মাননীয় সংসদ সদস্যের সহযোগিতায় এখানে একটি ইনডোর ক্রিকেট সেড তৈরি করা হবে যাতে করে সব মৌসুমে এবং প্রতিকূল পরিবেশে  এখানে খেলার পরিবেশ বজায় থাকে। আগামীদিনে  শ্যামনগর ক্রিকেট জায়ান্টস জাতীয় পর্যায়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে এ প্রত্যাশা করি।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক ক্রিকেটার ও ক্রীড়া ব্যক্তিত্ব সহকারী অধ্যাপক সাংবাদিক সামিউল মনির, শ্যামনগর সদর পূজা উদযাপন কমিটির সাধারন সম্পাদক দেবাশীষ মুখার্জি, সাবেক ক্রিকেটার ও শিক্ষক এটিএম  শামসুল হুদা ঝন্টু, সাবেক ক্রিকেটার এসএম বেলাল হোসেন, শ্যামনগর উপজেলার প্রেসক্লাবের যুগ্ন সাধারন সম্পাদক আব্দুর রহমান বাবু, শ্যামনগর সদর ইউপি সদস্য মিজানুর রহমান, শ্যামনগর সদর ইউনিয়ন যুবলীগের সভাপতি হাসানুজ্জামান হাসান,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি একরামুল হক লায়েচ, নকিপুর মোল্লা বাড়ি জামে মসজিদের ইমাম হাফেজ মোঃ কামাল হোসেন, নকিপুর জমিদারবাড়ি জামে মসজিদের ইমাম হাফেজ মোঃ আব্দুল হান্নান,  যুবনেতা সুমন, মনির, সাদ্দাম হোসেন প্রমুখ।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com