April 27, 2024, 10:55 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
নবায়নযোগ্য জ্বালানির দাবিতে প্রধানমন্ত্রীকে পোস্ট কার্ড প্রেরণ

নবায়নযোগ্য জ্বালানির দাবিতে প্রধানমন্ত্রীকে পোস্ট কার্ড প্রেরণ

বাংলাদেশে বৈশ্বিক উষ্ণতার ভয়াবহ বিপর্যয় রোধ, পরিবেশ ও জলবায়ু সুরক্ষায় নতুন জীবাশ্ম জ্বালানির উৎপাদন ও অবকাঠামোর উন্নয়ন প্রকল্প তেল, গ্যাস ও কয়লাভিত্তিক জীবাশ্ম জ্বালানির আর কোনো নতুন প্রকল্প গ্রহণ না করার দাবিতে প্রধানমন্ত্রী বরাবর পোস্টকার্ড পাঠিয়েছেন ইয়ুথনেট ফর ক্লাইমেট জাস্টিসের শ্যামনগরের তরুণ সদস্যরা। সেই সঙ্গে জলবায়ু সুরক্ষায় সৌরশক্তি ও বায়ুশক্তির মতো নবায়নযোগ্য জ্বালানি খাতে গতি আনতে নবায়নযোগ্য জ্বালানি খাতের বিনিয়োগ বাড়ানোর দাবি জানান তারা।

রবিবার সকাল ১০ টায় সাতক্ষীরার শ্যামনগর উপজেলার নকিপুর ডাকঘরে প্রধানমন্ত্রী বরাবর পোস্টকার্ডে খোলা চিঠি পাঠান তারা।

এ সময় উপস্থিত ছিলেন ইয়োথনেটের সাতক্ষীরা জেলা সহ-সমন্বয়ক মমিনুর রহমান, এস এম জান্নাতুল নাঈম, মো. মেহেদী হাসান, সুমাইয়া বিনতে আজাদ, বাদশা ওয়ালিদ, আরমান হোসেন, আরিফুল ইসলাম প্রমুখ।

জলবায়ুকর্মীরা বলেন, জলবায়ূ পরিবর্তনে পৃথিবীর অন্যতম ঝুকিপূর্ণ দেশ বাংলাদেশ। তার মধ্যে সাতক্ষীরা অন্যতম। বৈশ্বিক উঞ্চয়ানয়ের ফলে প্রতি বছর নানা প্রাকৃতিক দূর্যোগের সম্মুখীন হতে হচ্ছে। এলাকা ছেড়ে চলে যাচ্ছে হাজার হাজার মানুষ।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com