April 27, 2024, 11:30 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
নারায়ণগঞ্জে গ্যাস সিলিন্ডার থেকে আগুন, দগ্ধ ৪

নারায়ণগঞ্জে গ্যাস সিলিন্ডার থেকে আগুন, দগ্ধ ৪

নারায়ণগঞ্জের ফতুল্লায় গ্যাস সিলিন্ডারের পাইপ লিকেজ থেকে অগ্নিকাণ্ডের ঘটনায় চারজন পোশাক শ্রমিক দগ্ধ হয়েছেন। সবাইকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের শেখ হাসিনা বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে ভর্তি করা হয়েছে। শনিবার (৪ ডিসেম্বর) রাতে সদর উপজেলার ফতুল্লা থানার কায়েমপুর বিলাসনগর এলাকায় এ ঘটনাটি ঘটে।

দগ্ধরা হলেন-চায়না বেগম (৩৭), মিলন হোসেন (২৬), ওসমান গণি (২৫) ও সাহেদ মিয়া (৩০)। তাদের মধ্যে চায়না বেগমের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

স্থানীয় সূত্রে জানা যায়, বুলবুল মিয়ার মালিকানাধীন ছয় তলা ভবনের পঞ্চম তলায় সাবলেটে দুইটি পরিবার বসবাস করে আসছিল। গতকাল শনিবার (৪ ডিসেম্বর) রাতে কর্মস্থল থেকে বাসায় ফিরে রান্নার জন্য প্রস্তুতি নিচ্ছিল আহতরা। এ সময় চুলায় আগুন ধরাতে গেলে সিলিন্ডারের পাইপে আগুন ধরে যায় এবং মুহূর্তেই তা পুরো ঘরে ছড়িয়ে পড়ে। এতে ওই বাসায় থাকা চারজন দগ্ধ হয়। তাদের চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে আগুন নিয়ন্ত্রণে এনে দগ্ধদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

এ ব্যাপারে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের নারায়ণগঞ্জ জেলার উপ-পরিচালক আবদুল্লাহ আল আরেফিন সংবাদমাধ্যমকে জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল সেখানে যায়। তবে আমরা যাওয়ার আগেই স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে। তিনি বলেন, ধারণা করা হচ্ছে যে ব্যবহৃত সিলিন্ডারের পাইপ লিকেজ হয়ে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com