April 27, 2024, 10:06 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
নিত্যপ্রয়োজনীয় পন্যের মূল্যবৃদ্ধির গুজব প্রতিরোধে করণীয় বিষয়ক সভা অনুষ্ঠিত (ভিডিও)

নিত্যপ্রয়োজনীয় পন্যের মূল্যবৃদ্ধির গুজব প্রতিরোধে করণীয় বিষয়ক সভা অনুষ্ঠিত (ভিডিও)

সাতক্ষীরায় চাল, পেয়াজ এবং লবণসহ নিত্যপ্রয়োজনীয় পন্যের মূল্যবৃদ্ধির গুজব প্রতিরোধে করণীয় বিষয়ে ব্যবসায়ী প্রতিনিধিদের সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।আজ বুধবার জেলা প্রশাসনের আয়োজনে সুলতানপুর বড় বাজারে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল বক্তব্য রাখেন।
এ সময় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা দেবাশিষ চেীধুরির সভাপতিত্বে বিশেষ অতিথি বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, সাতক্ষীরা চেম্বার অব কর্মাসের পরিচালক সাংবাদিক মনিরুল ইসলাম মিনি।এ ছাড়া সদর ভুমি কর্মকর্তা আসাদুজ্জামান, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. ইয়ারুল হক, সাতক্ষীরা চেম্বার অব কর্মাসের সহ সভাপতি কামরুজ্জামান মুকুলসহ জেলা প্রশাসন ও ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।এ সময় প্রধান অতিথি বলেন জেলা প্রশাসন, পুলিশ প্রশাসনসহ সকলে মিলে সব সময় বাজার মনিটরিং করা হচ্ছে। আপনারা গুজবে কান দিবেন না। গুজব সৃষ্টিকারি ও বাস্তবায়নকারি উভয়কে আইনের আওতায় শাস্তি প্রদান করা হবে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com