April 27, 2024, 1:02 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
কলারোয়ায় মন্দিরের সম্পত্তি আত্নসাতের প্রতিবাদে সংবাদ সম্মেলন দেবহাটায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী আবু রাহান তিতুর জনসংযোগ ‘রাজনগর ইয়াং ষ্টার’ এর ২য় প্রতিষ্ঠাবার্ষিকী ও সম্মাননা স্মারক প্রদান সাতক্ষীরা জেলা সাহিত্য পরিষদের সম্মেলন অনুষ্ঠিত কালীগঞ্জে কেমিক্যাল দিয়ে পাকানো চারশ’ কেজি আম জব্দ জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত
পদ্মা সেতুর জাজিরা প্রান্তের টোলপ্লাজায় দীর্ঘ যানজট

পদ্মা সেতুর জাজিরা প্রান্তের টোলপ্লাজায় দীর্ঘ যানজট

পদ্মা সেতুর শরীয়তপুরের জাজিরা প্রান্তে টোলপ্লাজার সামনে যানজটের সৃষ্টি হয়েছে। টোলপ্লাজার সামনে থেকে নাওডোবার জমাদ্দার মোড় পর্যন্ত তিন কিলোমিটার দীর্ঘ যানজট। ঈদের ছুটি শেষ। মঙ্গলবার (১২ জুলাই) থেকে শুরু হয়েছে অফিস। রাজধানী ঢাকায় ফিরতে শুরু করেছে মানুষজন। এতে ঢাকামুখী যানবাহনের চাপ পড়েছে। সোমবার (১১ জুলাই) রাতভর যানজট ছিল পদ্মা সেতুর সংযোগ সড়কে। যানজটের কারণে ভোগান্তিতে পড়েছন ঢাকামুখী যাত্রীরা। ৪০ মিনিট থেকে এক ঘণ্টা অপেক্ষা করে টোলপ্লাজা অতিক্রম করতে হচ্ছে যানবাহনের চালক ও যাত্রীদের।

যাত্রী ও চালকরা বলেন, সোমবার (১১ জুলাই) ঈদুল আজহার ছুটি শেষ হয়। প্রিয়জনের সঙ্গে ঈদের ছুটি কাটিয়ে মঙ্গলবার (১২ জুলাই) সকাল থেকে কর্মস্থলে যোগ দেবেন মানুষ। পদ্মা সেতু দিয়ে দক্ষিণ ও দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ২১ জেলার মানুষ যাতায়াত করে। সোমবার (১১ জুলাই) সন্ধ্যায় পদ্মা সেতুর জাজিরা প্রান্তে ঢাকামুখী যানবাহনের চাপ বাড়তে থাকে। রাত যত বাড়ে যানজট তত দীর্ঘ হয়। রাতের যানজট মঙ্গলবার (১২ জুলাই) সকালেও কমেনি। বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের সহকারী প্রকৌশলী পার্থ সারথি বিশ্বাস সংবাদমাধ্যমকে বলেন, সোমবার (১১ জুলাই) দিনভর পদ্মা সেতু দেখতে আসা মানুষ বিভিন্ন যানবাহন নিয়ে সেতু পাড়ি দিয়ে জাজিরা প্রান্তে এসেছেন। সন্ধ্যার পর তারা মাওয়ামুখী হতে শুরু করেন। ঈদের ছুটি শেষে কর্মজীবী মানুষেরও ঢাকায় ফেরা শুরু হয়। এ কারণে সন্ধ্যার পর টোলপ্লাজার সামনে গাড়ির চাপ বেড়ে যায়। তখন টোলপ্লাজার সামনে থেকে সংযোগ সড়কে দীর্ঘ যানজট দেখা দেয়। সকালেও যানবাহনের চাপ আছে।

টোলপ্লাজার ব্যবস্থাপক কামাল হোসেন বলেন, সোমবার (১১ জুলাই) দিনে কোনো যানজট ছিল না। সন্ধ্যার পর যানজট শুরু হয়। আমাদের ছয়টি বুথে টোল দিয়ে সেতুতে ওঠতে পারে যানবাহন। পদ্মা সেতু দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ মোস্তাফিজুর রহমান বলেন, যানজটের কারণে যাতে কোনো বিশৃঙ্খলার সৃষ্টি না হয়, সে জন্য ট্রাফিক পুলিশ, হাইওয়ে পুলিশ ও থানা পুলিশ বিভিন্ন পয়েন্টে অবস্থান নিয়েছে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com