April 27, 2024, 12:50 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
দেবহাটায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী আবু রাহান তিতুর জনসংযোগ ‘রাজনগর ইয়াং ষ্টার’ এর ২য় প্রতিষ্ঠাবার্ষিকী ও সম্মাননা স্মারক প্রদান সাতক্ষীরা জেলা সাহিত্য পরিষদের সম্মেলন অনুষ্ঠিত কালীগঞ্জে কেমিক্যাল দিয়ে পাকানো চারশ’ কেজি আম জব্দ জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল
পদ্মা সেতু দেখতে সাইকেল চালিয়ে রওনা দিলেন স্বপ্নবাজ মোকসেদ আলী

পদ্মা সেতু দেখতে সাইকেল চালিয়ে রওনা দিলেন স্বপ্নবাজ মোকসেদ আলী

সীমান্ত ঘেঁষা দেশের বৃহত্তম স্থলবন্দর বেনাপোল পৌরসভার পোড়াবাড়ি গ্রাম থেকে স্বপ্নের পদ্মা সেতু স্বচক্ষে দেখতে বাইসাইকেল চালিয়ে রওনা দিয়েছেন স্বপ্নবাজ মোকসেদ আলী। মোকসেদ আলী (৫০) নামের এই স্বপ্নবাজ পোড়বাড়ি গ্রামের মৃত পাতলাই সরদারের পুত্র। মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার নেতৃত্বে বাঙ্গালীর স্বপ্ন ও আবেগের এই পদ্মা সেতু উদ্বোধন অনুষ্ঠানে শামিল হয়ে তিনি ইতিহাসের সাক্ষী হয়ে থাকতে চান। বঙ্গবন্ধুর সোনার বাংলাকে বিশ্বের বুকে আরো একবার মাথা উঁচু করে দেওয়া দৃশ্যমান এই পদ্মা সেতু ছুয়ে দেখতে নিজের ব্যবহারিত পুরাতন বাইসাইকেল নিয়ে তিনি রওনা হয়েছেন। জানা যায়, সোমবার ভোরে ফজরের নামাজ শেষ করে যাত্রা শুরু করেন স্বপ্নবাজ চির তরুন মোকসেদ। তিনি বাই-সাইকেল যোগে ইতিমধ্যেই নির্ধারিত স্থানের খুব কাছেই অবস্থান করছেন।

এবিষয়ে বেনাপোলের সুশীল নাগরিক মুক্তিযোদ্ধা সন্তান ফারক হোসেন উজ্জল বলেন, এই সেতু শুধু বেনাপোল বাসীর নয় সমস্ত বাঙ্গালী ও বাংলার অদম্য স্বপ্ন। “পদ্মা বহুমুখী সেতু” উদ্বোধন কোটি হৃদয়ের আশা আকাঙ্ক্ষার বাস্তব প্রতিফলন। এই সেতু উদ্বোধনের প্রতিক্ষায় এমন কোটি কোটি মোকসেদ তার জলন্ত উদাহরণ। আমি বেনাপোলবাসীর পক্ষ থেকে তার সুস্থতা কামনা করছি এবং তিনি তার স্বপ্ন পূরণ করে সহী-সালামতে ফিরে আসুক সেই কামনা করি। ২২ই জুন বুধবার সকালে মেকসেদ আলীর সহিত মুঠোফোনে কথা হলে তিনি জানান, আমি আর স্বপ্নের পদ্মা সেতু থেকে মাত্র ২৫ কিলোমিটার দূরে আছি।

তার পুরাতন সাইকেল সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন আমার সাইকেল পুরানো হলে কি হবে খুব চলে। পদ্মা সেতু সম্পর্কে কিছু বলতে বললে তিনি বলেন, আমার বহু দিনের স্বপ্ন আমি সামনে দাড়িয়ে স্বচক্ষে আমার নিজের টাকায় বানানো পদ্মা সেতু দেখবো। প্রধানমন্ত্রীকে কিছু বলতে চান কিনা এমন প্রশ্নের জবাবে বলেন, আমি মূর্খ-সূর্খ মানুষ তেমন কথা বলতে পারিনে আমি শুধু তাকে দোয়া করি সে আরো অনেক দিন বেঁচে থাকুক…একথা বলতে বলতে তার কন্ঠ ভাড়ি হয়ে কথা বলা শেষ করেন।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com