April 27, 2024, 11:57 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
পর্নোগ্রাফি ভিভিও সরবরাহের অভিযোগে ১০ জন গ্রেপ্তার

পর্নোগ্রাফি ভিভিও সরবরাহের অভিযোগে ১০ জন গ্রেপ্তার

পর্নোগ্রাফি ভিডিও সরবরাহের অপরাধে জেলার আক্কেলপুর উপজেলার তিলকপুর রেলওয়ে স্টেশন বাজারে থেকে ১০ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এ সময় ১১টি করে সিপিইউ, ১৪টি হার্ডডিস্ক, ১১টি মনিটর জব্দ করা হয়। মঙ্গলবার (২৬ এপ্রিল) সকালে তাদের আদালতে পাঠানো হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলেন—আক্কেলপুর উপজেলার ভাটকুড়ি গ্রামের হিরালাল দাসের ছেলে রিবেন দাস (৩২), ফেরদৌস মণ্ডলের ছেলে নাজমুল হোসেন (৩০), এনামুল হকের ছেলে এখলাছ হোসেন (২৫), একই এলাকার কানচপাড়া গ্রামের বারেক আলীর ছেলে আব্দুল মজিদ (৩০), সন্তস চন্দ্র দেবনাথের ছেলে সঞ্জয় বাবু (২৫), আব্দুস সেলিম খন্দকারের ছেলে উজ্জ্বল হোসেন (২৫), কাচারিপাড়া গ্রামের মৃত আক্তারুজ্জামানের ছেলে জাহাঙ্গীর আলম (৩৬), শবদলপাড়া গ্রামের মৃত কফিল উদ্দিনের ছেলে আব্দুস সালাম (২৮), তিলকপুর-পূর্ব বাজারের লসির উদ্দিনের ছেলে মোহসিন আলী (৪৬) ও বগুড়ার আদমদিঘী উপজেলার লক্ষ্মীকুল গ্রামের মৃত মোবারক আলীর ছেলে মোহসিন আলী (৪৫)।

জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মেজর হাসান মাহমুদ জানান, গ্রেপ্তারকৃতরা আক্কেলপুর উপজেলার তিলকপুর রেলওয়ে স্টেশন বাজারে তাদের দোকানে পর্নোগ্রাফি ভিডিও যুবসমাজের মাঝে সরবরাহ করে আসছিল এমন গোপন সংবাদ আসে র‌্যাবের কাছে। এমন সংবাদে র‌্যাব সদস্যরা সেখানে অভিযান চালায়। এ সময় পর্নোগ্রাফি ভিডিও সরবরাহ করার দায়ে ১০ জনকে গ্রেপ্তার করা হয়। এছাড়া ১১টি করে সিপিইউ, ১৪টি হার্ডডিস্ক, ১১টি মনিটর জব্দ করা হয়েছে। পরে তাদের বিরুদ্ধে শান্তাহার রেলওয়ে থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com