April 27, 2024, 11:52 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
পাঁচ দিন ছুটি শেষে খুলেছে ভোমরা স্থলবন্দর : চলছে আমদানি-রপ্তানি

পাঁচ দিন ছুটি শেষে খুলেছে ভোমরা স্থলবন্দর : চলছে আমদানি-রপ্তানি

শারদীয় দুর্গোৎসব উপলক্ষে ৫দিন বন্ধ থাকার পর বুধবার থেকে সাতক্ষীরার ভোমরা স্থলবন্দরে শুরু হয়েছে আমদানি-রপ্তানি কার্যক্রম। এর আগে গত শুক্রবার (২৩ অক্টোবর) থেকে মঙ্গলবার (২৭ অক্টোবর) পর্যন্ত সব ধরণের আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ ঘোষণা করে পত্র দিয়েছিলেন দু’দেশের ব্যবসায়ী সংগঠনের নেতারা।

পত্রে উল্লেখ করা হয়, দুর্গোৎসব উপলক্ষে ২৩ অক্টোবর থেকে ২৭ অক্টোবর পর্যন্ত আমদানি-রপ্তানি সংক্রান্ত সব কার্যক্রম থেকে বিরত থেকে করোনা মোকাবিলায় যথাযথ নিয়ম মেনে শারদীয় উৎসব পালন করা হবে।

ভারতের ঘোজাডাঙ্গা বন্দর সিএন্ডএফ এজেন্ট কর্মচারী ওয়েলফেয়ার এসোসিয়েশনের সাধারণ সম্পাদক জয়দেব সরকার জানান, ৫দিন ছুটি শেষে ভোমরা বন্দরের আমদানি-রপ্তানি কার্যক্রম বুধবার (২৮ অক্টোবর) শুরু হয়েছে।

অন্যদিকে ভোমরা বন্দর সিএন্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান নাছিম জানান, বুধবার (২৮ অক্টোবর) পুনরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু হয়েছে। বন্দরে ফিরেছে কর্ম চঞ্চলতা।

ভোমরা কাস্টম শুল্ক স্টেশনের সহকারী কমিশনার আমির মামুন জানিয়েছেন, সরকারি ছুটি শেষে আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু হয়েছে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com