April 27, 2024, 7:39 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
পাইকগাছায় মসলা ব্যবসায়ীকে গলা কেটে হত্যা

পাইকগাছায় মসলা ব্যবসায়ীকে গলা কেটে হত্যা

খুলনা পাইকগাছার দেলুটী ইউনিয়নে অনুপ মন্ডল (২৫) না‌মে এক মসলা ব্যবসায়ীকে গলা কেটে হত্যা করা হ‌য়ে‌ছে। সোমবার (২৬ জুন) সকা‌লে পু‌লিশ তার লাশ উদ্ধার ক‌রে। তি‌নি উপ‌জেলার দেলুটি ইউনিয়নে ফুলবাড়ী গ্রামের অনুকূল মন্ডলের ছোট ছে‌লে।

পু‌লিশ ও স্থানীয় সূ‌ত্রে জানা যায়, ২৫ জুন রা‌তে তি‌নি বা‌ড়ি ফেরেননি। খোঁজাখুঁ‌জির এক পর্যা‌য়ে ভো‌রে বা‌ড়ির পা‌শের একটি পরিত‌্যক্ত ভিটায় তার লাশ দেখ‌তে পে‌য়ে পু‌লিশ‌কে খবর দেওয়া হয়। পু‌লিশ ঘটনাস্থ‌লে এসে গলা কাটা অবস্থায় তার লাশ উদ্ধার ক‌রে। দেলুটির ইউপি চেয়ারম্যান রিপন কুমার মন্ডল জানান, অনুপ একটা ভালো ছেলে। গতকাল রবিবার রাত সাড়ে ৯টা থেকে তার কোন খোঁজ পাওয়া যাচ্ছিল না। এরপর সকালে বাড়ির পাশে তার গলাকাটা লাশ দেখতে পাওয়া যায়। পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ র‌ফিকুল ইসলাম ব‌লেন, ভো‌রে খবর পে‌য়ে ঘটনাস্থল থে‌কে লাশ উদ্ধার করা হয়েছে। তার মরদেহ ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনার রহস‌্য জান‌তে তদন্ত চলছে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com