April 27, 2024, 10:13 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
পাগলা শিয়ালের কামড়ে ১৩ জন হাসপাতালে

পাগলা শিয়ালের কামড়ে ১৩ জন হাসপাতালে

কিশোরগঞ্জের করিমগঞ্জে পাগলা শিয়ালের কামড়ে ৭ শিশুসহ ১৩ নারী-পুরুষ গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। রোববার ভোর থেকে দুপুর পর্যন্ত করিমগঞ্জের পৌর এলাকার খুদির জঙ্গল ও পার্শ্ববর্তী কলাতূলী এলাকায় এ ঘটনা ঘটে। কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল সূত্রে জানা গেছে, রোববার দুপুর আড়াইটা পর্যন্ত আহতদের মধ্যে খুদির জঙ্গল এলাকার আবদুল কুদ্দুছের ছেলে এমদাদুল হক (৯), মজনু মিয়ার ছেলে রাজন (১০), জিয়াউর রহমানের ছেলে সিয়াম (১০), বাবুল মিয়ার স্ত্রী তাজমহল (২৬), বজলুর রহমানের স্ত্রী মনোয়ারা (৬০), আবুল কাশেমের স্ত্রী আয়েশা বেগম (৫০) এবং কলাতূলী গ্রামের ইসরাইল মুন্সির ছেলে হারেছ মিয়া (৫০), আবদুল কাদিরের ছেলে দীন ইসলাম (৫০) হাফিজ মিয়ার ছেলে আনোয়ারকে (২৪) কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে। আহতদের এন্টি র‍্যাবিস ভ্যাকসিন ও আরআইজি ইনজেকশন দেয়া হয়।

স্থানীয় খুদির জঙ্গল এলাকাবাসীরা জানান, রোববার ভোর থেকে দুপুর পর্যন্ত পাগলা শিয়ালের কামড়ানোর তাণ্ডব চলে। এলাকাবাসী অনেক চেষ্টা করেও এখন পর্যন্ত শিয়ালটিকে ধরতে পারেনি। এ রিপোর্ট লেখা পর্যন্ত গ্রামবাসী দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ওই পাগলা শিয়ালটিকে মারতে আশপাশের জঙ্গলে খোঁজাখুঁজি করছিল।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com