April 27, 2024, 8:14 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
পিতাকে কুপিয়ে যখমের ঘটনায় যুবক গ্রেফতার

পিতাকে কুপিয়ে যখমের ঘটনায় যুবক গ্রেফতার

পাইকগাছায় স্কুল ছাত্রীকে উত্যক্তের প্রতিবাদ করায় তার পিতাকে মারপিট ও চাকু দিয়ে কুপিয়ে জখমের মামলায় সাহেব আলী গাজী (২৪) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। সে উপজেলার ভিলেজ পাইকগাছা গ্রামের নসরুল গাজীর ছেলে। বুধবার (১৮ মে) সকালে গ্রেফতারকৃত আসামির স্বীকারোক্তি মোতাবেক ঘনাস্থলের পার্শ্ববর্তী একটি খাল থেকে আলামত হিসেবে ওই চাকুটি উদ্ধার করেছে থানা পুলিশ। সর্বশেষ বুধবার দুপুরে আলামতসহ গ্রেপ্তারকৃত যুবককে পাইকগাছা উপজেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করা হয়েছে। মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পুলিশ পরিদর্শক মো. আসাদুজামান জানান, উপজেলার লস্কর ইউনিয়নের লস্কর গ্রামের শের আলী সরদারের ছেলে ব্যবসায়ী এস এম টুকু (৩৭) গত শনিবার সন্ধ্যায় গ্রামের বাড়িতে অবস্থান করছিলেন।

এ সময় ভিলেজ পাইকগাছা গ্রামের নসরুল গাজীর ছেলে সাহেব আলী গাজীসহ কয়েকজন তার বাড়ির সামনেই তার মেয়েকে একা পেয়ে উত্ত্যক্ত করে। এমনকি এর আগেও সে সদলবলে একাধিক বার উত্যক্তের ঘটনা ঘটিয়েছে। সর্বশেষ ঘটনার দিন নিজ মেয়েকে বাড়ির সামনে উত্যক্তকালে পিতা টুকু তাদেরকে বাঁধা দিলে পকেট থেকে চাকু বের করে ওই যুবকরা তার মাথায় আঘাত করতে গেলে তিনি বাম হাত দিয়ে ঠেকালে তার হাতের হাড়সহ কেটে গিয়ে মারাত্মক জখম হন। এ সময় তার অত্মচিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসলে তারা এনিয়ে কোথাও মামলা করলে হত্যার হুমকি দিয়ে চলে যায়। তাৎক্ষণিক স্থানীয়রা তাকে উদ্ধার করে পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এঘটনায় ভুক্তভোগী পিতা টুকু বাদী হয়ে সাহেব আলী গাজীসহ কয়েকজনের নাম উল্লেখ করে থানায় একটি মামলা দায়ের করেন।

মঙ্গলবার (১৭ মে) রাতে ভিলেজ পাইকগাছা এলাকায় অভিযান পরিচালনা করে সাহেব আলীকে গ্রেফতার করা হয়। এরপর বুধবার (১৮ মে) সকালে তার স্বীকারোক্তি মোতাবেক তার দেখানো ঘটনাস্থলের পার্শ্ববর্তী একটি খাল থেকে আলামত হিসেবে চাকুটি উদ্ধার করা হয়েছে বলেও জানান তিনি। এব্যাপারে পাইকগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জিয়াউর রহমান জানান, স্কুল ছাত্রী মেয়েকে উত্যক্তের প্রতিবাদ করায় তার পিতাকে মারপিট ও চাকু দিয়ে কুপিয়ে জখমের মামলায় বুধবার দুপুরে গ্রেফতারকৃত আসামিকে উপজেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করা হয়েছে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com