April 27, 2024, 8:21 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
পুলিশের ওপর হামলা চালিয়ে ধর্ষণ চেষ্টা মামলার আসামী ছিনতাই, পুলিশসহ আহত ৪

পুলিশের ওপর হামলা চালিয়ে ধর্ষণ চেষ্টা মামলার আসামী ছিনতাই, পুলিশসহ আহত ৪

বরিশালের উজিরপুর উপজেলার গুঠিয়া ইউনিয়নের কাকরাধারী গ্রামে ধর্ষণ চেষ্টা মামলার আসামী দুই সহোদরকে গ্রেপ্তারের সময় দুর্বৃত্তদের হামলায় দুই পুলিশ কর্মকর্তাসহ ৪ জন আহত হয়েছেন। এসময় হামলাকারীদের একজনকে পুলিশ গ্রেফতার করেছে। তবে অভিযুক্ত দুই সহোদরকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। বৃহস্পতিবার দিবাগত (৮ অক্টোবর) রাত ৮টার দিকে এই ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গত মঙ্গলবার দুপুরে ওই গ্রামের বাসিন্দা গুঠিয়া আইডিয়াল কলেজের প্রথম বর্ষের এক ছাত্রীকে শ্লীলতাহানী এবং ধর্ষণের চেষ্টা করে দুই সহোদর বখাটে সুমন রাড়ি ও সুজন রাড়ি। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা বুধবার (৭ অক্টোবর) উজিরপুর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেন। কিন্তু বৃহস্পতিবার রাতে গুঠিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছত্তার মোল্লা ও তার সহযোগী শাহআলম সরদার ওই ঘটনায় শিক্ষার্থীর পরিবারকে চাপ করে সালিশ মিমাংসায় বসে।

এরপর শিক্ষার্থীদের পরিবারের দেয়া খবরে পুলিশ সেখানে গিয়ে দুই সহোদরকে গ্রেফতার করে থানায় নেয়ার সময় তাদের উপর হামলায় চালায় সালিশ আয়োজকরা। এসময় তারা আসামিদের ছিনিয়ে নেয়। হামলায় পুলিশের এসআই নিজামুদ্দিন ও এএসআই নুরুল ইসলামসহ স্থানীয় আরও ২ জন আহত হয়। আহত পুলিশ সদস্যদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

উজিরপুর থানার পরিদর্শক (তদন্ত) মাহবুবুর রহমান জানান, হামলাকারীদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে। এ ঘটনায় সরকারি কাজে বাঁধাদান ও পুলিশের উপর হামলার ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। শিক্ষার্থীর পরিবারের নিরাপত্তাও বাড়ানোর কথা বলেন তিনি।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com