April 27, 2024, 12:27 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
কালীগঞ্জে কেমিক্যাল দিয়ে পাকানো চারশ’ কেজি আম জব্দ জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময়
পুলিশ কর্মকর্তা-পরীমনির নতুন ভিডিও ভাইরাল

পুলিশ কর্মকর্তা-পরীমনির নতুন ভিডিও ভাইরাল

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়িকা পরীমনির সঙ্গে ডিএমপির অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) গোলাম সাকলায়েন শিথিলের নতুন ভিডিও ভাইরাল হয়েছে। তা নিয়ে গোটা পুলিশ ডিপার্টমেন্ট অস্বস্তির মধ্যে পড়েছে। পরীমনি এ কর্মকর্তার সঙ্গে তার বাসায় ১৮ ঘণ্টা কাটিয়েছেন বলে সম্প্রতি সংবাদমাধ্যমে খবর আসে। যেটার সিসিটিভি ফুটেজও সংবাদকর্মীদের কাছে এসেছে।

জন্মদিনের কেক কাটার ভিডিওটি মঙ্গলবার (১০ আগস্ট) সন্ধ্যায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও ইউটিউবে ভাইরাল হয়। ভিডিওটি দেখে ধারণা করা হচ্ছে, এটি পুলিশ কর্মকর্তা সাকলাইনের জন্মদিনে ধারণ করা। ভিডিওতে দেখা যায়, পরীমনি ও সাকলায়েন একসঙ্গে কেক কাটছেন এবং পরীমনি তার মুখে কেক তুল দিয়েছেন।

ভিডিওর ক্যাপশনে বলা হয়, ‘পরীমনি ও পুলিশ কর্মকর্তা সাকলাইনের গোপন ভিডিও! সাকলায়েন পরীমনির সাথে তার অবৈধ সম্পর্কের কথা অস্বীকার করলেও তাদের গোপন একটি ভিডিওটি আমাদের কাছে পাঠান নাম প্রকাশে অনিচ্ছুক আরেকজন পুলিশ কর্মকর্তা।’

এক মিনিট ৩৮ সেকেন্ডের ভিডিওতে পরীমনিকে কালো-বেগুনি শাড়ি ও সাকলায়েনকে কালো শার্টে দেখা যায়। সাকলায়েনকে কেক খাইয়ে দেওয়ার পর পরীমনিকে নাচতেও দেখা যায় ওই ভিডিওতে। এই ভিডিওটি সম্পর্কে জানতে সাকলায়েনের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তার নম্বরটিতে সংযোগ পাওয়া যায়নি।

এর আগে সাকলায়েনের সরকারি বাসভবনের সিসিটিভি ফুটেজ যাচাই করে তার বাসায় পরীমনির ১৮ ঘণ্টা অবস্থানের প্রমাণ পাওয়া যায়। সিসিটিভি ফুটেজ দেখা যায় গত ১ আগস্ট সকাল ৮টা ১৫ মিনিটে পরীমনির সাদা রংয়ের হ্যারিয়ার গাড়িটি নিয়ে গোলাম সাকলায়েনের রাজারবাগের অফিসার্স কলোনির মধুমতি ভবনের ৯/সি নম্বর সরকারি ফ্ল্যাটের বাসায় আসে। প্রথমে সেই গাড়ি থেকে লাল রংয়ের টি-শার্ট পরে বের হন সাকলায়েন। সাদা রংয়ের একটি স্লিপিং গাউন পরে নামেন পরীমনি। রাত সোয়া ২ টায় ওই ভবন থেকে বের হন তিনি। তবে রাতে বের হওয়ার সময় পরীমনির পরনে ছিল কালো রংয়ের পোশাক, আর সাকলায়েনের গায়ে সাদা টি-শার্ট।

সম্প্রতি ডিবিতে জিজ্ঞাসাবাদেও পরীমনি সাকলায়েনের সঙ্গে প্রেমের সম্পর্কের কথা স্বীকার করেছেন বলে জানা গেছে। এছাড়া জিজ্ঞাসাবাদে পরীমনির সহযোগী আশরাফুল ইসলাম দীপুও এ সম্পর্কে বিষয়ে বিস্তারিত বলেছেন।

এদিকে মঙ্গলবার (১০ আগস্ট) দুপুরে ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম জানান, পরীমনির কোনো মামলা তদারকির সঙ্গে জড়িত ছিলেন না এডিসি সাকলায়েন। সঙ্গত কারণে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার কোনো সুযোগ নেই।

তবে পরীমনিকে নিয়ে এডিসি গোলাম সাকলায়েনের ভূমিকায় পুলিশ বাহিনী বিব্রত উল্লেখ করে ডিএমপি কমিশনার বলেন, তাকে গোয়েন্দা বিভাগ (ডিবি) থেকে বদলি করা হয়েছে। বাহিনীর শৃঙ্খলা ও নৈতিকতা ভঙ্গের কারণে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।

এর আগে গত ৪ আগস্ট রাজধানীর বনানীর বাসায় অভিনেত্রী পরীমনির বাসায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদকদসহ গ্রেপ্তার করে র‌্যাব। একই দিন গ্রেপ্তার করা হয় পরীমনির ঘনিষ্ঠ প্রযোজক নজরুল ইসলাম রাজকেও। এর আগে কথিত মডেল পিয়াসা ও মৌকে আটক করা হয়।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com