April 27, 2024, 8:51 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
পুলিশ হেফাজতে বৃদ্ধের মৃত্যু

পুলিশ হেফাজতে বৃদ্ধের মৃত্যু

সাতক্ষীরায় পুলিশ হেফাজতে থাকা এক বৃদ্ধ ব্যক্তির মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তির নাম সোলেমান সরদার (৮০)। তিনি সাতক্ষীরার আশাশুনি উপজেলার প্রতাপনগর ইউনিয়নের সনাতনকাটি গ্রামের মৃত তাহের সরদারের ছেলে। বৃহস্পতিবার (১২ জানুয়ারি) অপরাহ্ন ২টা ৪৫ মিনিটের দিকে তিনি সাতক্ষীরা সদর হাসপাতালে পুলিশ হেফাজতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

মৃত সোলেমান সরদারের ছেলে সিরাজুল ইসলাম জানান, একই গ্রামের মৃত ইরফান সরদারের ছেলে রিয়াছাত সরদার বাদী হয়ে ২০২১ সালে একটি মামলা করেন। মামলা নং জিআর ১১৯। কিন্তু তার পিতা সোলেমান সরদার মামলার আসামি ছিলেন না। বুধবার (১১ জানুয়ারি) রাতে সোলেমান সরদার ও তার দুই ছেলে সিরাজুল ইসলাম ও কামরুল ইসলামকে আটক করে থানায় নিয়ে আসে। থানায় আনার পর তাদেরকে বৃহস্পতিবার আদালতে পাঠায়। আদালতের গারদখানায় সোলেমান সরদার অসুস্থ হয়ে পড়লে তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানেই মৃত্যুর কোলে ঢলে পড়েন সোলেমান সরদার। এদিকে সোলেমান সরদারের ছেলে কামরুল ইসলাম পিতার মৃত্যুর খবর শুনে গারদখানায় অসুস্থ হন। তাকেও সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতালে দায়িত্বরত পুলিশ কর্মকর্তা এসআই হাবিবুর রহমান হাবিব ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। সাতক্ষীরা সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক স্মৃতিভা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সাতক্ষীরা জজ কোর্টের আইনজীবী এড. সিরাজুল ইসলাম বলেন, কামরুল ও সিরাজুলকে দুই হাজার টাকা বন্ডে জামিন দিয়েছেন বিজারিক হাকিম মো: সালাহউদ্দিন। আদালতে হাসপাতালের মৃত্যু সনদ দেখানোর পর আইনি প্রক্রিয়া শেষে সোলায়মানের লাশ দাফনের ব্যবস্থা করা হবে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com