April 27, 2024, 8:45 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
পৌর ৪নং ওয়ার্ড আ.লীগের সাবেক সভাপতি শেখ কামরুল হক চঞ্চল’র স্মরণ সভা

পৌর ৪নং ওয়ার্ড আ.লীগের সাবেক সভাপতি শেখ কামরুল হক চঞ্চল’র স্মরণ সভা

কামরুল হক চঞ্চল ছিলেন আ.লীগের রাজনীতিতে একজন নিবেদিত প্রাণ

স্টাফ রিপোর্টার: সাতক্ষীরা পৌর ৪নং ওয়ার্ড আ.লীগের সাবেক সভাপতি শেখ কামরুল হক চঞ্চলের মৃত্যুতে স্মরণ সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকালে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে ৪নং ওয়ার্ড আ.লীগের আয়োজনে এ স্মরণ সভায় সভাপতিত্ব করেন ৪নং ওয়ার্ড আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি শেখ মারুফুল হক। স্মরণ সভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি একে ফজলুল হক, সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আবু আহমেদ, শেখ সাহিদ উদ্দিন, সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ ফিরোজ কামাল শুভ্র, মো. আসাদুজ্জামান বাবু, আ হ ম তারেক উদ্দিন, সাংগঠনিক সম্পাদক কাজী আক্তার হোসেন, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শামিমা পারভীন রত্মা, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক লায়লা পারভীন সেঁজুতি, সদস্য এসএম শওকত হোসেন, শিমুল শাম্স, নাজমুন নাহার মুন্নি, ইসমত আরা, শহিদুল ইসলাম, জিএম ফাত্তাহ, এড. জিয়াউল হক বাচ্চু, আসাদুজ্জামান লিটু, মীর মোস্তাক আলী, পৌর আ.লীগের সভাপতি শেখ নাসেরুল হক, সাধারণ সম্পাদক মো. সাহাদাৎ হোসেন, কাজী ফিরোজ হাসান, অনিমা রানী ম-ল, জেলা যুবলীগের যুগ্ম আহবায় জহিরুল ইসলাম নান্টু, শেখ আলমগীর হাসান, কবির হোসেন বাদশা, খন্দকার আরিফ হাসান প্রিন্সসহ দলীয় নেতৃবৃন্দ। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন ৪নং ওয়ার্ড আ.লীগের সাধারণ সম্পাদক ও জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক শেখ মোশফিকুর রহমান মিল্টন।
স্মরণ সভায় বক্তারা বলেন, ‘শেখ কামরুল হক চঞ্চল আ.লীগের একজন নিবেদিত প্রাণ হিসেবে সব সময় কাজ করে গেছেন। তিনি ছিলেন আ.লীগের রাজনীতিতে একজন নিবেদিত মানুষ। দলের দু:সময়েও তিনি আওয়ামী লীগের হাল ধরে ছিলেন। বঙ্গবন্ধুর আদর্শ থেকে বিচ্যুত হননি। এ সময় স্থানীয়দের উপস্থিতিতে প্রয়াত এই আওয়ামী লীগ নেতার রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।’ বক্তারা আরো বলেন, সাতক্ষীরা জেলা আ.লীগের যে সকল অসুস্থ নেতাকর্মী অর্থাভাবে চিকিৎসা হতে পারছেন না তাদেরকে সুচিকিৎসা নিশ্চিত করতে জেলা আ.লীগকে এগিয়ে আসার আহবান জানান এবং এব্যাপারে করুনীয় নির্ধারণ করতে জেলা আ.লীগের সভায় সিদ্ধান্ত নেওয়ার মতামত ব্যক্ত করেন। একই সাথে প্রয়াত জেলা আলীগের সাবেক সভাপতি সৈয়দ কামাল বখত সাকী, বীর মুক্তিযোদ্ধা মুনসুর আহমেদ, এএফএম এন্তাজ আলী, বীর মুক্তিযোদ্ধা আবু নাছিম ময়না, সম আলাউদ্দীন, পৌর আ.লীগ নেতা আবু সায়ীদসহ জেলা আ.লীগের দায়িত্বশীল পদে থাকা প্রয়াত নেতাদের স্মরণে স্মরণ সভা করার প্রস্তাব পেশ করেন।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com