April 27, 2024, 12:47 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
দেবহাটায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী আবু রাহান তিতুর জনসংযোগ ‘রাজনগর ইয়াং ষ্টার’ এর ২য় প্রতিষ্ঠাবার্ষিকী ও সম্মাননা স্মারক প্রদান সাতক্ষীরা জেলা সাহিত্য পরিষদের সম্মেলন অনুষ্ঠিত কালীগঞ্জে কেমিক্যাল দিয়ে পাকানো চারশ’ কেজি আম জব্দ জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল
প্রকাশ্যে ঠোঁটে চুমু দিয়ে আলোচনায় রাজ-শুভশ্রী

প্রকাশ্যে ঠোঁটে চুমু দিয়ে আলোচনায় রাজ-শুভশ্রী

বেশ জমকালো আয়োজনে ২০১৮ সালের ১১ মে বিয়ে করেন কলকাতার জনপ্রিয় নায়িকা শুভশ্রী ও চলচ্চিত্র পরিচালক রাজ চক্রবর্তী। বিয়ের প্রায় দুই বছর পার হতে চললো। চুটিয়ে সংসার করছেন তারা।বিয়ের পর নতুন ছবির কাজও করেছেন। বিয়ের পর রাজ চক্রবর্তী পরিচালিত ও শুভশ্রী অভিনীত ‘পরিণীতা’ ছবিটি বেশ প্রশংসা কুড়িয়েছে। মাঝে মধ্যে নানা কাণ্ড ঘটিয়ে আলোচনায় আসেন তারা। দেশে-বিদিশে একসঙ্গে ঘুরে বেড়ান তারা।

ADVERTISEMENT
২০২০ সালের প্রথম দিনই ঘনিষ্ঠ ছবি প্রকাশ করে আলোচনায় এই জুটি। প্রকাশ্যে ঠোঁটে ঠোঁট রেখে চুমু খাচ্ছেন তারা। এমনই এক ছবি পোস্ট করেছেন শুভশ্রী। এই ছবি পোস্ট করে নায়িকা ক্যাপশনে লিখেছেন, ‘জীবন খুব সুন্দর।’ প্রত্যেককে নববর্ষের শুভেচ্ছা।’

নতুন বছরকে সামনে রেখে কালো লেদার জ্যাকেটে সেজেছিলেন রাজ। স্বামীর সঙ্গে মিল রেখেই কালো লেদার শর্ট ড্রেসে পাওয়া গেছে শুভশ্রীকে। ছবিটিতে দেখা যাচ্ছে একরাশ ভালোবাসা নিয়ে একে অপরকে জড়িয়ে ধরেছেন, ঠোঁটে চুমু খাচ্ছেন।

ছবিটি প্রকাশ হওয়ার পর অল্প সময়ের মধ্যেই ছড়িয়ে পড়েছে। শীতের ঠান্ডা বাতাসে উষ্ণতা ছড়িয়ে চলছে এই ছবি। রাজ-শুভশ্রী ভক্তরা কমেন্টের ঘরে শুভ কামনা জানিয়েছেন তাদের।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com