April 27, 2024, 5:52 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
প্রতিটি ইউনিয়নে স্বেচ্ছাসেবক নিচ্ছে ‘আমাদের সাতক্ষীরা’

প্রতিটি ইউনিয়নে স্বেচ্ছাসেবক নিচ্ছে ‘আমাদের সাতক্ষীরা’

স্বেচ্ছাসেবী সামাজিক সংস্থা ‘আমাদের সাতক্ষীরা’র জন্য জেলার ৭৮টি ইউনিয়ন থেকে একজন করে স্বেচ্ছাসেবক (এ্যাম্বাসেডর) নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীকে আগামী ৩০ অক্টোবরের মধ্যে ডাকযোগে/ ইমেইলে আবেদন পাঠাতে হবে। বাছাইকৃত প্রার্থীদের প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে গণমাধ্যমে প্রকাশ করা হবে।

পদের নাম: এ্যাম্বাসেডর (স্বেচ্ছাসেবক)
পদের সংখ্যা: ৭৮টি
অভিজ্ঞতা: এসএসসি/ দাখিল সমমান

(শুধুমাত্র সাতক্ষীরা জেলার জন্য) সামাজিক স্বেচ্ছাসেবকমূলক কার্যক্রম পরিচালনা এবং কম্পিউটার ও ইন্টারনেট ব্যবহারে পারদর্শী হতে হবে। কর্ম দক্ষতার উপর ভিত্তি করে সম্মানী ভাতা প্রদান করা হবে।

আবেদনকারীকে জীবনবৃত্তান্ত, শিক্ষাগত যোগ্যতার সনদপত্র সত্যায়িত ফটোকপি, স্থানীয় ইউনিয়ন পরিষদ কর্তৃক নাগরিক সনদপত্র এবং সদ্য তোলা পাসপোর্ট সাইজের ২কপি রঙিন ছবিসহ ইমেইল (amadersatkhira1@gmail.com) অথবা ডাকযোগে পাঠাতে হবে।
বিস্তারিত জানতে চোখ রাখুন www.facebook.com/amadersatkhira01
যোগাযোগ:
নির্বাহী পরিচালক
আমাদের সাতক্ষীরা
সাতক্ষীরা সদর সাব রেজিস্ট্রি অফিসের সামনে
সাতক্ষীরা। মোবাইল: ০১৭১৪-৫০৯৫৫৪


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com