April 27, 2024, 8:43 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
প্রতিরক্ষা মন্ত্রণালয়ে নবম ও দশম গ্রেডে চাকরি

প্রতিরক্ষা মন্ত্রণালয়ে নবম ও দশম গ্রেডে চাকরি

প্রতিরক্ষা মন্ত্রণালয়ের রাজস্ব খাতভুক্ত নবম ও দশম গ্রেডের কয়েকটি পদে অস্থায়ী ভিত্তিতে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। বিজ্ঞপ্তিতে উল্লেখিত যোগ্যতা পূরণ সাপেক্ষে আবেদন করতে পারেন যে কেউ। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।
পদের নাম: সহকারী পরিচালক (নন-টেকনিক্যাল), পদসংখ্যা: ৪, যোগ্যতা: প্রথম শ্রেণি/ সমমানের সিজিপিএসহ স্নাতকোত্তর ডিগ্রি এবং কমপক্ষে দ্বিতীয় শ্রেণি/ সমমানের সিজিপিএসহ স্নাতক ডিগ্রি। বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা (নবম গ্রেড)।
পদের নাম: সহকারী পরিচালক (পরিসংখ্যান), পদসংখ্যা: ১, যোগ্যতা: পরিসংখ্যান, গণিত বা অর্থনীতিতে প্রথম শ্রেণি/ সমমানের সিজিপিএসহ ¯œাতকোত্তর ডিগ্রি এবং দ্বিতীয় শ্রেণি/ সমমানের সিজিপিএসহ স্নাতক ডিগ্রি। বেতন স্কেল: বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা (নবম গ্রেড)।
পদের নাম: সহকারী পরিচালক (সফটওয়্যার ডেভেলপমেন্ট), পদসংখ্যা: ১, যোগ্যতা: কম্পিউটারবিজ্ঞান/ কম্পিউটারবিজ্ঞান ও প্রকৌশলে কমপক্ষে দ্বিতীয় শ্রেণি/ সমমানের সিজিপিএসহ স্নাতক ডিগ্রি। প্রোগ্রামিং ল্যাংগুয়েজ জানতে হবে। নেটওয়ার্কিংয়ে প্রফেশনাল সনদ এবং স্ট্যান্ডার্ড অ্যাপটিচিউড টেস্টে উত্তীর্ণ হতে হবে। বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা (নবম গ্রেড)।
পদের নাম: সহকারী পরিচালক (সফটওয়্যার সাপোর্ট), পদসংখ্যা: ১, যোগ্যতা: কম্পিউটারবিজ্ঞান/ কম্পিউটারবিজ্ঞান ও প্রকৌশলে কমপক্ষে দ্বিতীয় শ্রেণি/ সমমানের সিজিপিএসহ স্নাতক ডিগ্রি। প্রোগ্রামিং ল্যাংগুয়েজ জানতে হবে। নেটওয়ার্কিংয়ে প্রফেশনাল সনদ এবং স্ট্যান্ডার্ড অ্যাপটিচিউড টেস্টে উত্তীর্ণ হতে হবে। বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা (নবম গ্রেড)।
পদের নাম: নিরাপত্তা পরিদর্শক (এসআই), পদসংখ্যা: ২, যোগ্যতা: দ্বিতীয় শ্রেণি/ সমমানের সিজিপিএসহ স্নাতক ডিগ্রি। বেতন স্কেল: ১৬,০০০-৩৮,৬৪০ টাকা (দশম গ্রেড)।
পদের নাম: নকশাকার গ্রেড-১ (ডিপ্লোমা), পদসংখ্যা: ২, যোগ্যতা: পুরকৌশল বিষয়ে চার বছরের ডিপ্লোমা। বেতন স্কেল: ১৬,০০০-৩৮,৬৪০ টাকা (দশম গ্রেড)।
পদের নাম: এস্টিমেটর, পদসংখ্যা: ১, যোগ্যতা: পুরকৌশল বিষয়ে চার বছরের ডিপ্লোমা। বেতন স্কেল: ১৬,০০০-৩৮,৬৪০ টাকা (দশম গ্রেড)।
আবেদন পক্রিয়া: আগ্রহী প্রার্থীরা এই ওয়েবসাইটে প্রবেশ করে আবেদন ফরম পূরণ করতে পারবেন। আবেদনের নিয়ম ও বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত জানা যাবে এই লিংকে। আবেদনের শেষ তারিখ: ১৫ ডিসেম্বর, ২০২১।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com