April 27, 2024, 10:18 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা, নির্যাতিতা ৮ মাসের অন্তঃসত্ত্বা

প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা, নির্যাতিতা ৮ মাসের অন্তঃসত্ত্বা

রামপালে প্রবাসীর স্ত্রী তিন সন্তানের জননীকে জিম্মি করে দীর্ঘদিন ধর্ষণের অভিযোগে ইয়ামিন নামের এক যুবকের বিরুদ্ধে মামলা হয়েছে। নির্যাতিত গৃহবধূ  ৮ মাসের অন্তঃসত্ত্বা। এ ঘটনায় ওই গৃহবধূ বাদী হয়ে শুক্রবার রাতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে রামপাল থানায় মামলা করেছেন।

মামলার বিবরণে জানা গেছে, উপজেলার তালবুনিয়া গ্রামের প্রবাসী বেলাল হোসেন জীবিকার তাগিদে ভারতে যান। সেখানে তিনি প্রায় এক বছর ৭ মাস অবস্থান করা কালে সুযোগ পেয়ে একই এলাকার মৃত মতিয়ার শেখের পুত্র ইয়ামিন শেখ গত ৫ জানুয়ারী রাত ১১ টায় জোরপূর্বক মুখে গামছা বেঁধে ধর্ষণ করে। এ সময় ওই গৃহবধূর নগ্ন ছবি ইয়ামিন তার মোবাইলে ধারণ করে। পরে ভয়ভীতি দেখিয়ে মাসের পর মাস এভাবে সে তাকে ধর্ষণ করে আসছে । এতে সে অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। ওই মহিলা জানান, সে নিরাপত্তাহীনতায় দিন কাটাচ্ছেন।

এ বিষয়ে রামপাল থানার ওসি মোঃ মনজুরুল আলম মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামী ধরার জোর চেষ্টা চলছে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com