April 27, 2024, 10:15 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
প্রবাসীর স্ত্রীর কাছে ৬০ লাখ টাকা চাঁদা দাবির অভিযোগ

প্রবাসীর স্ত্রীর কাছে ৬০ লাখ টাকা চাঁদা দাবির অভিযোগ

সিরাজদিখান চিত্রকোটে এক কোয়েত প্রবাসীর স্ত্রীর কাছে ৬০ লাখ টাকা চাঁদা দাবির অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই প্রবাসীর স্ত্রী বাদী হয়ে সিরাজদিখান থানায় একটি জিডি করেছেন। ভুক্তভোগী ওই প্রবাসীর স্ত্রীর নাম বর্ষা বেগম। তিনি সিরাজদিখান উপজেলার চিত্রকোট গ্রামের বাসিন্দা।

থানার অভিযোগ সূত্রে জানা গেছে, জায়গা সম্পত্তি নিয়ে বর্ষার স্বামী ও তার আপন ভাসুর মো. হাসান, মো. সেলীম, নূর হেসেন এর সাথে কথা কাটাকাটি হলে বিবাদী বিয়ার সালাউদ্দিন বর্ষার সম্পর্কে বিভিন্ন বাজে কথা বলে। বিবাদীর কথায় বর্ষা বেগম (কু-প্রস্তাবে) রাজী না হলে তাদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়া সন্মান নষ্ট করবে।

এ বিষয়ে বর্ষা বেগম বলেন, আমার স্বামী কোয়েত থাকার সময় আমার মোবাইল নাম্বারে বিয়ার সালাউদ্দিন বিশ্রী ভাষায় ম্যাসেজ ও পিস্তলের ছবি পাঠিয়ে প্রানে মেরে ফেলার হুমকি দেয়। বিয়ার সালাউদ্দিন আমার স্বামী বিদেশে থাকায় আমাকে কু-প্রস্তাব দেন। আমি তার কু-প্রস্তাবে রাজি না হলে আমাকে গ্রামে ও সমাজে চরিত্রহীন বলে কুৎসা রটাবে। আমার কাছে বিয়ার সালাউদ্দিন ৬০ লাখ টাকা চাঁদা দাবি করে। সে ম্যাসেজে অস্ত্রেরে ছবি পাঠিয়েছে। বিবাদী আমাকে আমার স্বামীর সংসার করিতে দিবে না বলিয়া জানায়। আমাকে কু-প্রস্তাব দেয়ার কথা অন্য কাউকে জানাতে না বলে বলেন। এইসব কথা অন্যে জানলে আমি তোদের অস্ত্র ও মাদক দ্রব্য দিয়া পুলিশের নিকট ধরিয়ে দিয়ে আমি তোদের মিথ্যা মামলা দিয়া জেলে পাঠাবো। বিবাদীর কথায় আমি (কু-প্রস্তাবে) রাজী না হলে আমাদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়া সন্মান নষ্ট করবে এলাকায়। আমি সোমবার (৩ জানুয়ারি) সিরাজদিখান থানায় জিডি করেছি। জিডি নং-১২৪।

এ বিষয়ে অভিযুক্ত বিয়ার সালাউদ্দিন তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করে বলেন, আমি একসময় মাদক ব্যবসা করতাম এটা সত্য। ওদের জন্য আমার ৬০ লাখ টাকা খরচ হয়েছে তাই টাকা চেয়েছি। জায়গা সম্পত্তি নিয়ে ওদের সাথে ঝগড়া হয়েছে সত্য-মিথ্যা এলাকার লোকজনের কাছ থেকে এসে জেনে নেন।

এ বিষয়ে সিরাজদিখান থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মোহাম্মদ বোরহান উদ্দিন জানান, সোমবার রাতে জিডি হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com