April 27, 2024, 7:22 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
প্রেমের টানে দেবরের হাত ধরে ঘরছাড়া হল ভাবি

প্রেমের টানে দেবরের হাত ধরে ঘরছাড়া হল ভাবি

পরকিয়া প্রেমের জের ধরে ৫ বছরের শিশুসন্তানকে ফেলে রেখে দেবরের হাত ধরে আজনায় পাড়ি জমিয়েছেন ভাবি। এদিকে ঘটনার পর স্ত্রীকে ফিরে পেতে শিশু সন্তানকে নিয়ে দারে দারে ঘুরছেন স্বামী মামুন শেখ (৩০) বলে অভিযোগ স্থানীয়দের।মামুন খলিষখালী গ্রামের আবু বক্কর শেখের ছেলে। সোমবার (২৭) জুন রাতে তালা উপজেলার খলিষখালীতে ঘটনাটি ঘটে। খোঁজ নিয়ে জানা গেছে, আবু বক্কর শেখে বড় ছেলে মামুন শেখ এর স্ত্রী নাজমা বেগম (২২) সাথে বিয়ের বছর খানেক পর দেবর সুমনের (২৩) সাথে পরকীয়া প্রেমের সম্পর্কে জড়ায়। পনের দিন আগে প্রেমের টানে তারা বাড়ি থেকে পালিয়ে যায়। ওই দিন রাতে তারা বেরসিক জনতার হাতে তালা উপজেলার মির্জাপুর বাজার এলাকায় আটক হয়। পরবর্তীতে বিষয়টি জানার পর মামুন ও তার বাবা তাদের উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে।

ঘটনারপরদিন পরপারে পাড়ি জমানোর উদ্দ্যেশে সন্ধ্যার দিকে নিজ বাড়িতে দেবর সুমন ও ভাবি নাজমা বিষপান করে। বিষপানের ঘটনাটি জানাজানি হওয়ার পরে পরিবারের লোকজন তাদেরকে পাটকেলঘাটা বাজারে লোকনাথ নার্সিং হোমে ভর্তি করে। এর ডাক্তারের চিকিৎসায় সেই যাত্রা তারা আশঙ্কামুক্ত হয়। নাম না জানানের শর্তে তাদের এক প্রতিবেশী জানায়, এই এলাকায় দেবর ভাবির সম্পর্ক এখন ওপেন সিকরেট। এ নিয়ে তাদের বাড়িতে একাধিক বার শালিশ দরবার বসিয়েও কেন লাভ হয়নি।

গতকাল তাদের প্রেমের পরিনয় ঘটাতে রাতেই দুজন অজানার উদ্দশ্যে পাড়ি দিয়েছে।এদিকে মাকে খুজকে সন্তান আর স্ত্রীকে ফিরে পেতে ঘুরছে স্বামী। বিষয়টি অত্যান্ত ন্যাক্কারজনক এঘটনায় দুজনের শাস্তি হওয়া দরকার। বিষয়টি নিয়ে ভুক্তভোগীর মামুন শেখের সাথে কথা বললে এ ব্যাপারে কোন মন্তব্য করতে রাজি হননি।তবে ঘটনাটি সত্য বলে অপকটে স্বীকার করেন।এবিষয়ে অভিযুক্ত দেবর সুমনের সাথে কথা বলার জন্য যোগাযোগের চেষ্টা করলে তার মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়।পাটকেলঘাটা থানার ওসি কাঞ্চন রায় জানান, এ বিষয়ে লিখিত অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com