April 27, 2024, 7:52 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
ফুলবাড়ীতে ট্রেনের ধাক্কায় ২ মোটরসাইকল আরোহী নিহত

ফুলবাড়ীতে ট্রেনের ধাক্কায় ২ মোটরসাইকল আরোহী নিহত

জেলার ফুলবাড়ী উপজেলায় খুলনাগামী রকেট মেইল ট্রেনের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (০৪ মে) সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার মোবারকপুর অরক্ষিত রেলগেটে এ দুর্ঘটনা ঘটে। এতে নিহতরা হলেন- কুড়িগ্রামের উলিপুর উপজেলার মুসলিমপাড়া এলাকার কনসের আলীর হামিদুল ইসলাম (৩৫) ও নীলফামারীর জলঢাকার মৃত আলন্দ মোহন রায়ের ছেলে সুশান্ত রায় (৪০)। তারা দুইজনেই নীলফামারীতে ব্র্যাকে কর্মরত ছিলেন বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রাতিষ্ঠানিক ছুটি থাকায় একটি মোটরসাইকেলে করে রাজশাহী যাচ্ছিলেন হামিদুল ইসলাম ও সুশান্ত রায়। পথে ফুলবাড়ী উপজেলার মোবারকপুর অরক্ষিত রেলগেট পার হওয়ার সময় খুলনাগামী রকেট মেইল ট্রেনটি তাদের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। পার্বতীপুর জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম বলেন, চিলাহাটি থেকে ছেড়ে আসা খুলনাগামী রকেট মেইলের ধাক্কায় এই দুর্ঘটনা ঘটেছে। খবর পেয়ে মরদেহ উদ্ধার করে প্রাথমিক সুরতহাল প্রস্তুত করা হচ্ছে। নিহতদের পরিবারে খরব দেয়া হয়েছে। মরদেহ হস্তান্তরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। এই বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রীয়াধীন।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com