April 27, 2024, 11:42 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
ফেনীতে মাদকের মামলায় দুই জনের যাবজ্জীবন

ফেনীতে মাদকের মামলায় দুই জনের যাবজ্জীবন

জেলায় মাদকের মামলায় দুই জনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। বুধবার ফেনীর অতিরিক্ত দায়রা জজ সৈয়দ মো. কায়সার মোশাররফ ইউসুফ এ রায় ঘোষণা করেন। যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত দুজন হলেন ফেনীর ফুলগাজী উপজেলার দক্ষিণ আনন্দপুর গ্রামের মো. পলাশ (৩০) ও একই উপজেলার ফতেহপুর গ্রামের মো. আজাদ (৪০)। রায় ঘোষণার সময় তারা দুজন আদালতে উপস্থিত ছিলেন। পরে তাদের ফেনী জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। আদালত ও মামলার এজাহার সূত্রে জানা গেছে, ২০১৫ সালের ১৬ সেপ্টেম্বর ফেনীর ফুলগাজী উপজেলার নুরপুর এলাকায় সিএনজিচালিত অটোরিকশা তল্লাশি করে মাদকদ্রব্যসহ মো. পলাশ, মো. আজাদ ও মো. সোহেলকে গ্রেপ্তার করে পুলিশ।

ঘটনায় ফুলগাজী থানার তৎকালীন উপপরিদর্শক মো. আশেকুল ইসলাম বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের কয়েকটি ধারায় মামলা দায়ের করেন। মামলাটি তদন্ত শেষে ফুলগাজী থানার আরেক উপপরিদর্শক তিন আসামির বিরুদ্ধে একই বছরের ২০ অক্টোবর আদালতে অভিযোগপত্র দেন। মামলায় দুই জনের যাবজ্জীবন ছাড়াও তাদের ১০ হাজার টাকা করে জরিমানা, অনাদায়ে ২ মাস করে বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। এ ছাড়া একই মামলায় আরেকটি ধারায় ওই দুই আসামিকে এক বছর করে সশ্রম কারাদণ্ড এবং তিন হাজার টাকা করে জরিমানা, অনাদায়ে আরও এক মাস করে বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। মামলার আরও একটি ধারায় পাঁচ বছর করে সশ্রম কারাদণ্ড এবং পাঁচ হাজার টাকা করে জরিমানা, অনাদায়ে আরও এক মাস করে বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে ওই দুজনকে। আদালত একই মামলায় অপর আসামি মো. সোহেলকে বেকসুর খালাস দিয়েছেন। আদালতে রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন ফেনীর জেষ্ঠ সহকারী কৌঁসুলি দ্বিজেন্দ্র কুমার কংশ বণিক। তিনি দুজনের সাজার বিষয়টি নিশ্চিত করেন। আসামিদের পক্ষে আদালতে মামলা পরিচালনা করেন আইনজীবী মো. সালাহ উদ্দিন মানিক।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com