April 27, 2024, 6:33 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
বটিয়াঘাটার জলমা মাধ্যমিক বিদ্যালয়ে লটারী’র মাধ্যমে শিক্ষার্থীদের ভাগ্য নির্ধারণ

বটিয়াঘাটার জলমা মাধ্যমিক বিদ্যালয়ে লটারী’র মাধ্যমে শিক্ষার্থীদের ভাগ্য নির্ধারণ

বটিয়াঘাটা উপজেলার সরকারি জলমা চক্রাখালী মাধ্যমিক বিদ্যালয়ের ২০২৩ শিক্ষাবর্ষে ৬ষ্ঠ শ্রেণিতে ভর্তির জন্য লটারির মাধ্যমে শিক্ষার্থীদের চূূড়ান্ত ফলাফল বাছাই কল্পে এক সভা মঙ্গলবার বিকাল ৪ টায় উপজেলা পরিষদ সভা কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নুরুল আলম এর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক তৃপ্তি রানী বিশ্বাস’র পরিচালনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান চঞ্চলা মন্ডল, মাধ্যমিক শিক্ষা অফিসার নারায়ণ চন্দ্র রায়, যুব উন্নয়ন অফিসার মো. আবু বক্কার মোল্লা, সাংবাদিক মহিদুল ইসলাম শাহীন, ইমরান হোসেন সুমন, সরকারি জলমা চকরাখালী মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক যথাক্রমে রঞ্জন ম-ল, গোলাম হাসান শেখ, মৃদুল ম-ল, সুকান্ত রায়, লিটন ম-ল, আশীষ ম-ল এবং অসিত বিশ্বাস প্রমুখ। ৬ষ্ঠ শ্রেণিতে ভর্তির জন্য ২৮৯ জন শিক্ষার্থী আবেদন করেন। লটারির মাধ্যমে ১৮০ জনকে নির্ধারণ করা হয়।

তার মধ্যে মুক্তিযোদ্ধা কোটায় ৩ জনকে নেওয়া হয়। অপেক্ষমান তালিকায় রাখা হয় ২৫ জনের নাম। এসময় উপজেলা নির্বাহী অফিসার শেখ নুরুল আলম বলেন, আবেদন করা সকল শিক্ষার্থী আমাদের, তারপরও কোটা অনুযায়ী ১৮০ জনকে লটারির মাধ্যমে নির্ধারন করা হলো এবং অপেক্ষমান রাখা হয়েছে ২৫ জনকে। এসময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কাজী আরিফুর রহমান, জেলা স্থানীয় সরকার উপ পরিচালক মাশরুবা ফেরদৌস, অতিরিক্ত পুলিশ সুপার সজিব খান সহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা গণ। উল্লেখ্য, ১৯৭১ সালে এই দিনে মহান বাংলাদেশে ঘৃণ্য হত্যাকা- ঘটে। এ দিন মুক্তিযুদ্ধে নিশ্চিত পরাজয় জেনে পাকিস্তানি হানাদার বাহিনী বাঙালি জাতিকে মেধাশূন্য করার ঘৃণ্য চক্রান্ত করে। তারা তাদের এ দেশীয় দোসরদের নিয়ে শিক্ষক, বিজ্ঞানী, চিন্তক, সাহিত্যিক, সাংবাদিক, শিল্পী, চিকিৎসক, প্রকৌশলী, আইনজীবী, ক্রীড়াবিদ, সরকারি কর্মকর্তাসহ বহু মানুষকে হত্যা করে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com